আমতলীতে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
রবিবার ● ৭ মে ২০২৩


আমতলীতে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বনাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও মিলাদ মাহফিল।
সকাল ১০ টায় আমতলী পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালের পাদমেশে পুস্পস্তবক অর্পণ শেষে বনাঢ্য র‌্যলী শুরু হয়ে দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা, ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ মোতাহার উদ্দিন মৃধা, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রিপন হাওলাদার, এ্যাড. এইচ এম মনিরুল ইসলাম মনি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হাওলাদার, কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাদক আব্দুল জব্বার ঘরামী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ মালাকার, প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান, কাউন্সিলর রিয়াজ উদ্দিন মৃধা, শ্রম বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম জুয়েল মৃধা, আব্দুস সোবাহান লিটন ও নারী কাউন্সিলর মোসাঃ ফরিদা ইয়াসমিন প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, ২০০৭ সালে তত্বাবধায়ক সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেশে প্রবেশ করতে নিষেধাজ্ঞা দেয়। প্রধানমন্ত্রী ওই নিষেধাজ্ঞা উপেক্ষা করে জনগনের ভালোবাসায় সিক্ত হয়ে দেশে প্রবেশ করেছেন। যা ছিল ইতিহাসে বিরল ঘটনা। ওই সময় আমি জীবন বাজি রেখে প্রধানমন্ত্রীর গাড়িবহর আগলে রেখে বিমান বন্দর থেকে পায়ে হেটে ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধুর বাড়ী এসেছি। তিনি আরো বলেন, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাই এদেশের মানুষের প্রকৃত অভিভাবক।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১০:৪২ ● ৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ