আমতলীতে আটক ২ তালতলীতে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে আটক ২ তালতলীতে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
শনিবার ● ১৯ জানুয়ারী ২০১৯


---

তালতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার তালতলীতে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এ ঘটনার পর স্থানীয় লোকজনের দাওয়ায়  ডাকাতদের ১ টি মটরসাইকেল রেখে পালিয়ে যায়। অন্যদিকে, ভোর রাতে ডাকাত সন্দেহে আমতলীতে ২ জনকে ধাওয়া করে সেখানকার থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয় লোকজন। এদের একজনের বাড়ি পটুয়াখালীর মহিপুরে। অপরজনের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া বলে জানা গেছে।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের মনসাতলী গ্রামের মালয়েশিয়া প্রবাসী ইসমাইল তালুকদার এর বাড়িতে শুক্রবার রাত দেড়টার দিকে ৭-৮ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতদল ঘড়ের পিছনের মাটি খুড়ে ভেতরে প্রবেশ করে ইসমাইল’র স্ত্রীসহ অন্যান্য সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় ডাকাতরা একটি আই ফোনসহ দুইটি ফোন, কানের দুল, গলার চেইনসহ তিন ভরি স্বর্ণালঙ্কার এবং ৪৪ হাজার ৮ শ’ টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। ডাকাত দলের কয়েকজনের মুখ ওড়না দিয়ে ঢাকা এবং একজনের মুখ খোলা ছিল বলে জানান তারা। ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময়  ক্ষতিগ্রস্ত বাড়ির লোকজনের ডাকচিৎকার শুনে আশেপাশের লোকজনের দাওয়া খেয়ে একটি মটর সাইকেল ফেলে পালিয়ে যায় ডাকাতদল। মটর সাইকেলটি হলো পেলাটিনা ১০০ সিসি যার নং পটুয়াখালী হ-১১-৮৩০১।
তালতলী থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির জানান, খবর শোনার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল অহম্মেদ জানান, সকালে আমি ঘটনাস্থান পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে একটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এই ডাকাতির ঘটনায় আমরা তথ্য পেয়েছি। তথ্য যাচাইবাচাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, আটককৃত মহিপুরের নিজামপুর গ্রামের আমজেদ চৌকিদারের ছেলে সামসুল আলম এবং অপরজনের নাম জানা যায়নি।

এমএএম/এনইউবি

বাংলাদেশ সময়: ১৪:১৪:২৪ ● ২১০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ