উপজেলা পরিষদ নির্বাচনআমতলীতে আ‘লীগের তিন প্রার্থীর নাম প্রস্তাব

প্রথম পাতা » বরগুনা » উপজেলা পরিষদ নির্বাচনআমতলীতে আ‘লীগের তিন প্রার্থীর নাম প্রস্তাব
বুধবার ● ৮ ফেব্রুয়ারী ২০২৩


আমতলীতে আ‘লীগের তিন প্রার্থীর নাম প্রস্তাব

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে পুনঃনির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোন নের জন্য তিনজনের নাম প্রস্তাব করা হয়েছে। বুধবার উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের এক সভায় নামের তালিকা প্রস্তত করে বরগুনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাঠানো হয়।
জানাগেছে, অমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের পুনঃনির্বাচন আগামী  ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়নের জন্য বুধবার উপজেলা দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান সভায় সভাপতিত্ব করেন। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিএম ওসমান হাসানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যাপক এসএম শাহাজাহান কবির, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজমুল আহসান নান্নু, মোসাঃ জাকিয়া এলিচ, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যাপক মোঃ জালাল আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সামসুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর কবির, বশির উদ্দিন তালুকদার, উপজেলা দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন ফকির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক দেওয়ান জাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম মিঠু মৃধা, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি মোঃ আলতাফ হোসেন হাওলাদার ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন সবুজ প্রমুখ।
সভায় উপস্থিত উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সর্ব সম্মতিক্রমে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন, সাবেক উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সামসুল হক ও সাবেক চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আলতাফ হোসেন হাওলাদারের নাম দলীয় মনোনয়নের জন্য নাম প্রস্তাব করা হয়। পরে ওই নামের তালিকা বরগুনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাঠানো হয়েছে।
আমতলী উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে নৌকা প্রতিক নিয়ে আমি বিজয়ী হয়ে এলাকার উন্নয়ন ও দলকে আরো সুসংগঠিত করবো।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে পুনঃনির্বাচনে দলীয় মনোনয়নের জন্য তিনজনের নাম প্রস্তাব করে তালিকা বরগুনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাঠানো হয়েছে।  তারা ওই নামের তালিকা কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যালয় পাঠাবেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৯:৩৫ ● ৪৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ