কলাপাড়ায় নৌকাকে ফের বিজয়ী করার প্রত্যয় এমপি মহিব’র

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় নৌকাকে ফের বিজয়ী করার প্রত্যয় এমপি মহিব’র
মঙ্গলবার ● ৩ জানুয়ারী ২০২৩


কলাপাড়ায় নৌকাকে ফের বিজয়ী করার প্রত্যয় এমপি মহিব’র

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিব এমপি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষিণ জনপদের তথা পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় উন্নয়ন যজ্ঞের মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করে দিয়েছেন। তাই আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রিকে উপহার হিসেবে তুলে দিবো।
সোমবার সন্ধ্যায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র হলরুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এমপি মহিব প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন। তিনি আরোও বলেন, দক্ষিন অঞ্চলের উন্নয়নের জন্য পায়রা বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র, শের-ই-বাংলা নৌঘাটি ও সাবমেরিন ল্যান্ডিং ষ্টেশনসহ একাধিক উন্নয়ন মূলক কাজ করছেন। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের একযোগে কাজ করতে হবে। এজন্য দেশের স্মার্ট গর্ভমেন্ট, স্মার্ট সোসাইটি, স্মার্ট সিটিজেন ও স্মার্ট ইকোনোমি গড়ে তুলতে সকলের প্রতি তিনি আহ্বান জানান।
মতবিনিময় সভার সভাপতিত্ব করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সভাপতি এইচ.আর মুক্তা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার সহধর্মীনী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা  শংকর চন্দ্র বৈদ্য, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল আলম, দপ্তর সম্পাদক মো. ইউসুফ আলী প্রমুখ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলাপাড়া প্রেস ক্লাব’র সদস্য গোফরান বিশ্বাস পলাশ, মহিলা সংবাদকর্মী সালমা কবির, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সাবেক সভাপতি এস.কে রঞ্জন, সাবেক অর্থ-সম্পাদক মো. ওমর ফারুক, দপ্তর ও প্রচার সম্পাদক ইমন আল আহসান। এছাড়া কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সকল সদস্যসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সাধারন সম্পাদক রাসেল মোল্লা।


এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৩:২৬ ● ১০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ