বিশ্বের কোথাও তত্তাবধায়ক সরকার নাই, বাংলাদেশেও কোনদিন আসবে না-কাদের

প্রথম পাতা » পিরোজপুর » বিশ্বের কোথাও তত্তাবধায়ক সরকার নাই, বাংলাদেশেও কোনদিন আসবে না-কাদের
রবিবার ● ২৭ নভেম্বর ২০২২


বিশ্বের কোথাও তত্তাবধায়ক সরকার নাই, আর বাংলাদেশেও কোনদিন আসবে না-কাদের

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

বিশ্বের কোন দেশে তত্তাবধায়ক সরকার ব্যবস্থা নাই। আর তাই বাংলাদেশেও কোনদিন আর তত্তাবধায়ক সরকার ব্যবস্হা আসবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি)।
রোববার (২৭ নভেম্বর) দুপুরে পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি উদ্বোধন অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। এ সময় ওবায়দুল কাদের বলেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মত বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় ওবায়দুল কাদের আরও বলেন, এক সময় বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়াও তত্তাবধায়ক সরকারের বিরোধীতা করছে। অথচ আজ তারাই তত্তাবধায়ক সরকারের দাবি তুলছে। যেহেতু উচ্চ আদালতের রায়ের মাধ্যমে এ সমস্যার সমাধান হয়েছে। আর তাই তত্তাবধায়ক সরকারের স্বপ্ন দেখে আর লাভ নাই। আওয়ামী লীগের প্রভাবশালী কেন্দ্রীয় এ নেতা আরও বলেন, সারা বিশ্বের  দ্রব্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ অতিষ্ঠ। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। কিন্তু এ কারণে কোন দেশের নাগরিকরা তাদের সরকারের পতন দাবি করে না। অথচ বিএনপি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির দোহাই দিয়ে সরকারের পতন দাবি করছে।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত এ মন্ত্রী আরও বলেন, বিএনপি যে বিভাগীয় সমাবেশ করেছে সেখানে তেমন লোকজন সমাগম করতে পারে নাই। এছাড়া আগামী ১০ ডিসেম্বরে বিএনপি যে জনসমাবেশের ডাক দিয়েছে সেখানে আওয়ামী লীগও মাঠে থাকবে বলে হুশিয়ারি দেন তিনি। সেখানে কোন বিশৃঙ্খলা করলে তার সমোচিত জবাব দেওয়া হবে বলেও জানান তিনি।
জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য আমীর হোসেন আমু (এমপি) এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ (এমপি)। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির য্গ্মু সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এবং মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) সহ কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সর্বশেষ ২০১৫ সালের ১১ ডিসেম্বর পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:১১:১৯ ● ৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ