চরফ্যাশনে স্কুলছাত্র হত্যার প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে স্কুলছাত্র হত্যার প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন
শুক্রবার ● ২৫ নভেম্বর ২০২২


চরফ্যাশনে স্কুলছাত্র হত্যার প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ইয়ামিনকে পিটিয়ে হত্যার প্রতিবাদে সহপাঠী ছাত্রছাত্রীরা হত্যাকারীদের গ্রেফতার ও ফাসিঁর দাবীতে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় দক্ষিণ আইচাসদর রোড বাসস্ট্যান্ডে মানববন্ধনসহ বাজারে বিক্ষোভ করেছে ।
স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার (২১ নভেম্বর) দিবাগত রাত ৮টার সময় দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড দক্ষিণ চর আইচা গ্রামে মৌলভী বাড়ীর পুকুরপাড়ে একটি গাছ থেকে ইয়ামিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
ইয়ামিনের মামা মো. হাছান আলী জানান, আমার ভাগিনা ইয়ামিনকে কামাল, রাকিব হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজিয়েছে। রাকিব ও কামালসহ অনেকে ইয়ামিনকে জুতাপেটা ও বেধড়ক মারধর করে তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। রাতে ইয়ামিনের স্বাস্থ্যেও অবনতি ঘটলে তাকে গাছের সাথে ঝুলিয়ে রাখে। রাত ৮টার দিকে পাশের বাড়ির আবুল হোসেন ব্যাপারীর পুত্রবধু ইয়ামিনের গলায় রশি পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পান। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণসহ ইউডি মামলা গ্রহণ করেছে।
এ ঘটনার পর রাকিব, লাবনী ও লাবনীর বাবা কামালসহ অনেকে পালাতক রয়েছে।
দক্ষিণ আইচা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নেসার উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ইয়ামিনের লাশ তাদের ঘরে দেখতে পাই। ইয়ামিনের শরীরে নির্যাতনের দাগ রয়েছে। সুরতহাল প্রতিবেদন অনুযায়ী এটি একটি অস্বাভাবিক মৃত্যু বলে মনে হয়েছে ।
দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া গেলে ঘটনাটির প্রকৃত কারন জানা গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:২২ ● ৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ