নেছারাবাদে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা
বুধবার ● ২৩ নভেম্বর ২০২২


নেছারাবাদে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে ধর্ষণের শিকার তরুনীর মা বাদী হয়ে ধর্ষক সৌরভ মল্লিকের (২৪) বিরুদ্ধে মামলা দায়ের করেন। বুধবার ওই তরুণীর জবাববন্দী গ্রহণ ও ডাক্তারী পরীক্ষার জন্য তাকে পিরোজপুরে পাঠানো হয়েছে।
মামলাসুত্রে জানাগেছে, মধ্য করফা গ্রামের ভুপেন মল্লিকের ছেলে সৌরভ মল্লিক পেশায় মটর সাইকেল চালক। সেই সুবাধে বাদিনীর চায়ের দোকানে যাতায়াতের সুযোগে বাদীনীর কন্যাকে বিয়ের প্রস্তাব দিয়ে সখ্যতা গড়ে তোলা। এক পর্যায়ে বাদীনীর অনুপস্থিতে সৌরভ তাদের ফাঁকা বাড়িতে গিয়ে তরুনীকে ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়টি সৌরভের বাবা মাকে জানানো হলে তারা বাদীনীকে নানান আশ^াস দিয়ে প্রতারণার আশ্রয় নেয়। একপর্যায় ধর্ষণের শিকার তরুনী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে ওই তরুনীর অন্তÍঃসত্ত্বার হওয়ার খবর জানতে পেরে সৌরভ গা ঢাকা দেয় এবং তার বাবা মা ঘটনাটি ভিন্ন পথে মিমাংসার চেষ্টা চালায়।
নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান বলেন, ঘটনায় বিষয়ে থানায় মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি গ্রহণের জন্য পিরোজপুরে পাঠানো হয়েছে এবং আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৩:০১ ● ২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ