পিরোজপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী নিহত

প্রথম পাতা » গণমাধ্যম » পিরোজপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী নিহত
মঙ্গলবার ● ২২ নভেম্বর ২০২২


পিরোজপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী নিহত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় দৈনিক আমাদের নতুন সময়ের পিরোজপুর জেলা প্রতিনিধি ও পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সহসভাপতি এ্যাডভোকেট ওয়াহিদ হাসান বাবুর স্ত্রী মারুফা বেগম (৩০)  নিহত ও সাংবাদিক ওয়াহিদ হাসান বাবু(৫২) গুরুতর আহত হয়েছেন।
ঘটনাটি ঘটেছে সোমবার(২১ নভেম্বর)রাতে জেলার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা অষ্টম চীন বাংলাদেশ মৈত্রী সেতুতে।
পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. তানভীর হাসান সাংবাদিক ওয়াহিদ হাসান  বাবুর স্ত্রী মারুফা বেগমের  মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, তারা ওই  রাতে জেলার কাউখালীর শ্বশুর বাড়ি থেকে পিরোজপুরের নিজ বাসায় মোটর সাইকেলে করে ফেরার পথে  এ দূর্ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানান গেছে, ওই রাতে সাংবাদিক দম্পত্তি একটি মোটর সাইকেলে করে   কাউখালী থেকে পিরোজপুরে যাচ্ছিলেন। এসময় এক পথচারী তার মোটর সাইকেলের সামনে পড়েন। তাকে বাঁচাতে গিয়ে ওই দম্পত্তি গুরুতর আহত হন।  আহতদের উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে  চিকিৎসা দেয়া হয়। পরে তার স্ত্রী মারুফা বেগমকে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেয়ার পথে তার মৃত্যু হয়।
পিরোজপুর সদর থানার  অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, সাংবাদিকের স্ত্রী মোটর সাইকেল দূর্ঘটনায় মারা গেছেন। তার ময়না তদন্ত সম্পন্নের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৫:১৬ ● ১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ