ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমণ দিবস পালিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমণ দিবস পালিত
বৃহস্পতিবার ● ১৩ অক্টোবর ২০২২


ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমণ দিবস পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী আলোচনা সভা এবং ভূমিকম্প ও অগ্নিকান্ড সচেতনতা বিষয়ে মহড়া প্রদর্শন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা পশাসন ও প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর উদ্যোগে এ র‌্যালী, আলোচনা সভা ও ফুলবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের উদ্ধার কর্মিদের অংশগ্রহনে ভূমিকম্প ও অগ্নিকান্ড সচেতনতা বিষয়ক মহড়া প্রদর্শন অনুষ্ঠিত হয়।

র‌্যালি ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ফুলবাড়ী পৌর মেয়র মাহমুদ আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মেহেদী হাসান প্রমুখ।

আলোচনা সভা ও মহড়া প্রদর্শন অনুষ্ঠানে সকল ইউপি চেয়ারম্যানগন, সরকারী দপ্তরের কর্মকর্তাগণ,  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:৩১ ● ৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ