গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » ঢাকা » গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১
সোমবার ● ১৯ সেপ্টেম্বর ২০২২


গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৩) অপহরণ ও ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে  গৌরনদীর টরকী বাসস্ট্যান্ড এলাকা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী বাবু বেপারী (২৩)কে গ্রেফতার করেছে পুলিশ। তবে উদ্ধারের আগেই অপহৃতার বাবা বাদি হয়ে  অভিযুক্ত ইজি-বাইক চালক বিবাহিত বাবু বেপারী (২৩)কে আসামি করে রোববার রাতে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের  করেছে। সে (বাবু) গৌরনদী পৌরসভার লাখেরাজ কসবা   এলাকার নুর-আলম বেপারীর ছেলে ও গৌরনদী বাসস্ট্যান্ডের ইজি-বাইক চালক।
উদ্ধারকৃত ওই ছাত্রী (ভিকটিম) জানান, পৌরসভার লাখেরাজ কসবা  গ্রামের বাবু বেপারী  স্কুলে আসা যাওয়ার পথে তাকে (ছাত্রী) প্রায়ই প্রেমের প্রস্তাবসহ উত্ত্যক্ত করত। এ কারণে গত এক সপ্তাহ পূর্বে বাবু’র সঙ্গে  তার (ছাত্রী) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অসুস্থ মাকে নিয়ে সে (ছাত্রী) গত ১৭ সেপ্টেম্বর বিকাল পৌণে ৫টার দিকে গৌরনদী শারমিন ক্লিনিকে  ডাক্তার দেখাতে যায়।   বিকাল ৫টার দিকে সে পানি আনতে ক্লিনিকের বাইরে গেলে বাবু  প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে  তাকে (ছাত্রী)  মাহিন্দ্রায় তুলে অপহরণ করে  গৌরনদী বাসস্ট্যান্ডে নিয়ে  যায়।  ওইদিন রাতেই খুলনা নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে  জোরপূর্বক তাকে (ছাত্রী)  কয়েকবার ধর্ষণ করে বাবাু বেপারী। গতকাল সোমবর  বেলা সাড়ে ১১টার দিকে বাবু বেপারী তাকে টরকী বাসস্ট্যান্ডে নিয়ে আসেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো.  নাসির মিয়া জানান,  অপহৃতাকে নিয়ে বাবু  বেপারী একাকায় ফিরে  আসলে গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে টরকী বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্দার ও অপহরণকারী বাবাু বেপারীকে গ্রেফতার করেন। শনিবার রাতে খুলনার একটি হোটেলে নিয়ে বাবু বেপারী জোরপূর্বক তাকে (ছাত্রী)  একাধিকবার ধর্ষণ করেছে বলে ভিকটিম পুলিশকে জানায়। অপরদিকে হোটেলে বলে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করার কথা বাবু বেপারী পুলিশের কাছে  স্বীকার করেছে। তাই ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে গতকাল সোমবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে  বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. নাসির জানান।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৫:৫০ ● ১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ