পিরোজপুরে নদীতে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে নদীতে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার
শনিবার ● ৩ সেপ্টেম্বর ২০২২


পিরোজপুরে নদীতে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে কুমিরমারা ফেরিঘাট থেকে কঁচা নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফি’র (৪০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজের দুদিন পর শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের কেশদা খাল থেকে উদ্ধার করা হয়েছে তার মরদেহ। সাতক্ষীরা কর অঞ্চলের রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ বিন কাফি ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর পুত্র।
জানা গেছ,  গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুর-বরিশাল সড়কের বেকুটিয়া ফেরিঘাটের কুমিরমারা প্রান্তের ফেরির পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন কাফি। তার গাড়ি চালক ইব্রাহীম স্বপন জানান, সাতক্ষীরা থেকে বিকেলে বরিশালের উদ্দেশে তিনিসহ রওনা হন আবদুল্লাহ বিন কাফি। রাত সাড়ে ৮টার দিকে বেকুটিয়া ফেরিঘাটে ফেরিতে ওঠার সময় গাড়ি থেকে নেমে এই কাস্টমস কর্মকর্তা মোবাইল ফোনে কথা বলছিলেন। এক পর্যায়ে হঠাৎ পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে যান তিনি। পরে স্থানীয়রা পিরোজপুরের ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, নিখোঁজের দুইদিন পরে ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরের একটি খাল থেকে আবদুল্লাহ বিন কাফির মরদেহ উদ্ধার করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৭:৫০ ● ১৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ