গৌরনদীতে যুবদলের পদ বঞ্চিতদের কমিটি প্রত্যাখ্যান!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যুবদলের পদ বঞ্চিতদের কমিটি প্রত্যাখ্যান!
সোমবার ● ১৮ জুলাই ২০২২


গৌরনদীতে যুবদলের পদ বঞ্চিতদের কমিটি প্রত্যাখ্যান!

গৌরনদী (বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলা ও পৌর যুবদলের সদ্য ঘোষিত আংশিক আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে পদ বঞ্চিতরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে আবেদন করেছেন। উপজেলা ও পৌর যুব ও ছাত্রদলের শীর্ষ সাবেক ১০ নেতা পদ বঞ্চিত হয়ে গত ১৪ জুলাই কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিব, কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সম্পাদক, বরিশাল জেলা উত্তর বিএনপি ও যুবদলের সভাপতি ও সম্পাদক বরাবর সম্মলিত স্বাক্ষরে লিখিত আবেদন প্রেরন করেছেন।
আবেদনকারীরা হলেন-পদ বঞ্চিত উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক রিয়াজ ভূইয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এসএম জাকির হোসেন রাজা, সরকারি গৌরনদী কলেজ  ছাত্রদলের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের  সাবেক ভিপি আনোয়ার হোসেন বাদল,  উপজেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক রবীন হোসেন বাবুল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান আকবর, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস মো. নাসির সরদার, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জসিম শরীফ, পৌর যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক মো.শহিদ সরদার, পৌর যুবদলের সাবেক সভাপতি বুলবুল সরদার, যুবদলের সাবেক সদস্য সরদার জয়নাল আবেদীন।
আবেদনে উল্লেখ করা হয় যে, যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের বাড়ি গৌরনদীতে হওয়ায় সে (দুলাল) টাকার বিনিময়ে গৌরনদী ও পৌর যুব ও ছাত্রদলের সাবেক সভাপতি/ সম্পাদকসহ ত্যাগী ও নির্যাতিত নেতাদের বাদ দিয়ে গৌরনদীতে যুবদলের কমিটি ঘোষণা করেছেন। সদ্য ঘোষিত ওই যুবদলের কমিটি প্রত্যাখ্যান করে  নতুন কমিটি ঘোষণার দাবি জানান তারা।
দলীয় সূত্রে জানাগেছে, গত ৬ জুলাই যুবদলের মনির হাওলাদারকে আহ্বায়ক, ফুহাত হোসেন এ্যানিকে সিনিয়র আহ্বায়ক, মাষ্টার মনির হোসেন আকনকে সদস্য সচিব করে উপজেলা যুবদলের ও যুবদলের জাকির হোসেন বাচ্চুকে আহ্বায়ক, নাসির সরদারকে সিনিয়র আহ্বায়ক, মাহাতাব সরদারকে সদস্য সচিব করে  পৌর যুবদলের আংশিক আহ্বায়ক  কমিটি  অনুমোদন দেয় যুবদলের কেন্দ্রীয় কমিটি। উক্ত কমিটি কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল  সম্প্রতি গৌরনদী উপজেলা ও পৌর যুবদলের  ঘোষিত ওই আংশিক আহ্বায়ক কমিটি  ফেসবুকে প্রকাশ করেন।
যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো. কামরুজ্জামান দুলাল অভিযোগ অস্বীকার করে বলেন, সারাদেশে যুবদলের কমিটি গঠনের জন্য ১১টি টিম মাঠে কাজ করছে। গৌরনদী উপজেলা ও পৌর যুবদলের কমিটি গঠনে আমার কোন সম্পৃক্ততা নেই। কেন্দ্রীয় ও বরিশাল জেলা উত্তর যুবদলের ১০ সদস্যর সমন্বয় টিম ওই কমিটি গঠনের দায়িত্বে ছিলেন। ওই টিম তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতেই গৌরনদী উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক, সিনিয়র আহ্বায়ক ও সদস্য সচিবের নাম ঘোষণা করেছেন। গৌরনদীর কমিটি গঠনের জন্য দায়িত্বে থাকা  ১০ নেতৃবৃন্দ বাকি সদস্যদের নাম শীগ্রই ঘোষণা করবেন। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি মহল অপপ্রচার চালাচ্ছেন। বিএনপির সাথে যারা বেঈমানি করেছে তার সহযোগীরা ব্যক্তির চরিত্র হননের মত মন্তব্য করতে পারে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩১:৪৬ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ