কুয়াকাটায় ওসি’র স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মাননববন্ধন

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় ওসি’র স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মাননববন্ধন
বৃহস্পতিবার ● ১৪ জুলাই ২০২২


কুয়াকাটায় ওসি’র স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মাননববন্ধন

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

মহিপুর থানার ওসির বিরুদ্ধে কুয়াকাটা পৌরসভার কর্মচারী-কর্মকর্তারা মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ১০টায় কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শেষে জেলা পরিষদ ডাকবাংলোর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় তারা ওসি মোঃ আবুল খায়েরের স্বেচ্ছাচারী ও ক্ষমতার অপব্যাবহারের প্রতিবাদ জানান।
মানববন্ধনে পৌরসভার নির্বাহী কর্মকর্তা কাব্য লাল চক্রবর্তী জানান, ঈদ উপলক্ষে কুয়াকাটায় আগত পর্যটকদের ভ্রমণ নির্বিঘœ এবং যানজট মুক্ত রাখতে পুলিশের পাশপাশি নিরবিচ্ছিন্নভাবে কাজ করে আসছিল কুয়াকাটা পৌরসভার কর্মচারীরা। বিষয়টিকে প্রশ্নবিদ্ধ করতেই মহিপুর থানার ওসি পৌরসভার অফিস সহায়ক মোঃ ইউনুচকে চাঁদাবাজির অপবাদ দিয়ে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে এর আগে একই বিষয় নিয়ে কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পৌর কর্মচারীকে শারিরীক নির্যাতনেরও দাবি করা হয়েছে। তারা ওসির এমন কান্ডের প্রতিবাদ জানিয়ে কর্মবিরতীরও হুমকি দিয়েছেন। পৌর কর্মচারীকে আটকের ঘটনায় ক্ষোভ জনিয়েছেন পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার।
এবিষয়ে ওসি আবুল খায়ের শারিরীক নির্যাতনের অভিযোগ অস্বীকার করে জানান, যানবাহনে চাঁদাবাজি করছেন কিনা জিজ্ঞাসাবাদের জন্য এক পৌর কর্মচারীকে থানায় ডেকে এনে পরে ছেড়ে দেওয়া হয়েছে।
গত ১২ জুলাই থেকে কুয়াকাটায় পর্যটকদের ব্যাপক উপস্থিতির ফলে যানবাহনের শৃঙ্খলা রক্ষায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ, মহিপুর থানা ও কুয়াকাটা পৌরসভা একযোগে কাজ করে।

ইউএনবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৬:২৬ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ