গোপালগঞ্জে ছোট ভাইয়ে স্ত্রীর সাথে পরকীয়া!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ছোট ভাইয়ে স্ত্রীর সাথে পরকীয়া!
বুধবার ● ১৩ জুলাই ২০২২


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গ্রামে ছোট ভাই পল্লব মন্ডলের স্ত্রীর সাথে পরকীয়ার অভিযোগ চাচাতো ভাই মানিক মন্ডলের বিরুদ্ধে। ভুক্তভুগী পল্লব মন্ডল সাতপাড় মধ্যপাড়া গ্রামের বিষ্ণু মন্ডলের ছেলে ও অভিযুক্ত মানিক মন্ডল একই গ্রামের উত্তম মন্ডলের ছেলে।
মঙ্গলবার (১২ই জুলাই) রাত আনুমানিক ১টার সময় মানিকের দোকানঘর থেকে পরকিয়ায় লিপ্ত থাকা অবস্থায় হাতেনাতে ধরে ফেলে পল্লব মন্ডলসহ অনেকে।
পল্লব মন্ডল অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাত আনুমানিক ১টার সময় আমাকে রেখে আমার স্ত্রী মানিকের দোকানে যায়। ওই গভির রাতে আমার ঘুম ভেঙ্গে যাওয়ায় পাশে দেখি আমার বউ নেই। তখন খুজঁতে খুজতে গিয়ে দেখি মানিকে দোকান ঘরে পরকিয়ায় লিপ্ত। পরে আমি আমার কাকাদের ডেকে আমার স্ত্রীকে বাড়িতে নিয়ে আসি। পরে আমার স্ত্রী বাড়িতে এসে কিছুক্ষন আবার দৌড়ে পালিয়ে যায়। তিনি আরও বলেন, আমার ৩বছরের একটি  বাচ্চা রয়েছে। আমার স্ত্রী চলে যাওয়ার পরে বাচ্চাটা শুধু তার মাকে খুজছে।
সাতপাড় মধ্যপাড়া গ্রামবাসীরা বলেন, আমরা আগেও শুনেছি মানিক মন্ডল পল্লবের স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্ক করে। কাল রাতে হাতেনাতে ধরা হয়েছে। আমরা চাই ব্যভিচারীর সঠিক বিচার হোক।
সাতপাড় ইউনিয় পরিষদের চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি বলেন, আমি বর্তমানে ঢাকায় আছি। আমি শুনেছি মানিক মন্ডল নামে একজন যুবক একই বাড়ির উপর কাকাতো ভাইয়ের স্ত্রী সাথে পরকিয়া অবস্থায় ধরা পড়েছে। অন্যের স্ত্রী সাথে পরকিয়া করা আর অন্যের সংসার ধংশ করা একটি বড় অপরাধ। আমি চেয়ারম্যান হিসাবে এ ধরনের অপরাধের বিচার হোক বলে দাবী করছি।
বৌলতলী তদন্ত কেন্দ্রর আইসি এইচএম জসিমউদ্দিন বলেন, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৬:৩৪ ● ১৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ