তালতলীতে সমুদ্রে গোসল করতে নেমে দুই পর্যটকের মৃত্যু!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে সমুদ্রে গোসল করতে নেমে দুই পর্যটকের মৃত্যু!
বুধবার ● ১৩ জুলাই ২০২২


সমুদ্রে গোসল করতে নেমে এনএসআই সদস্যসহ দুই পর্যটকের মৃত্যু

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

সমুদ্রে গোসল করতে নেমে এনএসআই সদস্য মোঃ মোস্তাফা কাদের (৫৫) ও তার ভাগ্নি নুর আক্তার জুঁই’র (১৮)  সলিল সমাধী হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার (১৩ জুলাই) দুপুরে তালতলী উপজেলার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে।
জানাগেছে, বরগুনা জেলা অফিসের কর্মরত এনএসআই সদস্য মোঃ মোস্তফা কাদের ঈদের ছুটিতে স্বপরিবারে তালতলী শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে বেড়াতে আসেন। বুধবার দুপুর ১২ টার দিকে পরিবারের পাঁচ সদস্য সৈকতে গোসল করতে নামেন। এ সময় সমুদ্রের ঢেউ তাদের গভীরে টেনে নিয়ে যায়। তাদের এ অবস্থা দেখে স্থানীয় রাকিব ও রাব্বি তাদের রক্ষায় এগিয়ে আসেন। তারা পাঁচ জনের তিনজনকে কিনারে তুলতে পারলেও এনএসআই সদস্য মোঃ মোস্তফা কাদের ও তার ভাগ্নি নুর আক্তার জুঁইকে তুলতে পারেনি। খবর পেয়ে তালতলী ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ বাহিনীর সদস্যরা তাদের উদ্ধারে সাগর মোহনায় অভিযান চালায়। নিখোঁজের সাড়ে চার ঘন্টা পর ওইদিন বিকেল সাড়ে চারটা দিকে বঙ্গোপসাগরের মোহনা থেকে ফায়ার সার্ভিসের লোকজন তাদের মরদেহ উদ্ধার করা করেছে। পর্যটক নিখোঁজের খবরে সমুদ্র সৈকত শুভসন্ধ্যা এলাকায় হাজার হাজার মানুষ ভীর জমিয়েছেন। বেঁচে যাওয়ায় পরিবারের সদস্যদের কান্নায় সমুদ্র সৈকত এলাকার আকাশ পাতাল ভারি হয়ে উঠেছে।
স্থানীয় রাকিব ও রাব্বি বলেন, সমুদ্রের ঢেউয়ে তলিয়ে যেতে দেখে পর্যটক মা ও দুই ছেলেকে উদ্ধার করেছি। অপর দুই জনকে উদ্ধারের চেষ্টা করতে গেলে তাদের একজন উদ্ধারে নিষেধ করেন। এমন মুহুর্তে ঢেউ তাদের টেনে নিয়ে সাগরের গভীরে চলে যায়।
প্রত্যক্ষদর্শী রোজিনা বেগম বলেন, সমুদ্রে পর্যটক নিখোঁজের খবরে সমুদ্রতটে হাজার হাজার মানুষ ভীর করেছে। তিনি আরো বলেন, বিকেল সাড়ে চারটার দিকে ফায়ার সার্ভিসের লোকজন তাদের মরদেহ উদ্ধার করে।
এনএসআই সদস্য মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা আক্তার কান্নাজনিত কন্ঠে বলেন, স্বপরিবারের শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে বেড়াতে আসি। দুপুর ১২ টার দিকে  সবাই মিলে সমুদ্রে গোসল করতে নামি। এমন মুহুর্তে সমুদ্রের ঢেউ আমাদের সাগরে টেনে নিয়ে যায়। স্থানীয় দুটি ছেলে আমাদের তিনজন তুলতে পারলেও আমার স্বামী ও বোনের মেয়েকে তুলতে পারেনি।
তালতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আক্তার উদ্দিন বলেন , সাগর মোহনায় অভিযান চালিয়ে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। যথা নিয়মে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:৪৬ ● ১৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ