কোটালীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » কোটালীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার!
বুধবার ● ২৯ জুন ২০২২


কোটালীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলায় অপহরণের ৪দিন পর উদ্ধার হলো দশম শ্রেনীর শির্ক্ষার্থী রিতু গোলদার(১৪)। রিতু গোলদার কোটালিপাড়া উপজেলার লোহারংক গ্রামের রাম দাস গোলদারের মেয়ে। সে মাঝবাড়ী সরকারী টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট এর ড্রেস মেকিং ট্রেডের দশম শ্রেনীর ছাত্রী।
মঙ্গলবার (২৮ই জুন) রাত ১১টায় হিরন ইউনিয়নের চেয়ারম্যান মাজারুল আলম পান্না’র বাড়ি থেকে উদ্ধার করে কোটালিপাড়া থানা পুলিশ।
কোটালিপাড়া থানার এসআই আব্দুল করিম বলেন, গত ২৪ই জুন রাত আনুমানিক ৩টার সময় লোহারংক গ্রামের রাম দাস গোলদারের মেয়ে রিতু গোলদার প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে একই গ্রামের ইসহাক দাড়িয়ার ছেলে মাছুদ দাড়িয়া (২৩)সহ ২/৩ জন তাকে অপহরণ করে। আমরা অভিযোগ পেয়ে গতকাল রাত ১১টায় হিরন ইউনিয়নের চেয়ারম্যানের বাড়িতে আছে জানতে পেরে সেখান থেকে মেয়েকে উদ্ধার করি। এ ব্যাপরে মেয়ের বাবা রাম দাস গোলদার বাদী হয়ে একটি অপহরন মামলা করেছে। আসামি পলাতক হয়েছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এব্যাপারে হিরন ইউপি চেয়ারম্যান মাজারুল আলম পান্না বলেন, মেয়ের বাবা রাম দাস গোলদার আমাকে জানালে আমি মাসুদ দারিয়ার পরিবারকে রাম দাসের মেয়েকে হাজির করতে বলি। তখন মেয়েকে তার আত্মীয় মাধ্যমে আমার বাড়িতে দিয়ে যায়। পরে আমি কোটালিপাড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ আমার বাড়ি থেকে নিয়ে যায়।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৩:৩৯ ● ১৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ