ইউএনও’র বিরুদ্ধে অপপ্রচারকাউখালীতে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ

প্রথম পাতা » পিরোজপুর » ইউএনও’র বিরুদ্ধে অপপ্রচারকাউখালীতে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ
বৃহস্পতিবার ● ৯ জুন ২০২২


কাউখালীতে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ

কাউখালী (পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) খালেদা খাতুন রেখা’র বিরুদ্ধে  মিথ্যা বিভ্রান্তিমুলক তথ্যদিয়ে মানববন্ধন করার প্রতিবাদে কাউখালীতে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ।
বৃহস্পতিবার(৯ জুন) সকালে কাউখালী মুজিবচত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট একেএম আব্দুস শহীদ. বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট পরিতোষ সমাদ্দার, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আঃ জিয়াদ, নাগরিক উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক অ্যাডভোকেট এ.কে.এম আউয়াল, বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন তালুকদার, প্রবীণ রাজনীতিবীদ এম.এ মোতালেব প্রমূখ।
বক্তারা বলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা দায়িত্ব নেয়ার পর দক্ষতার সঙ্গে তা পালনের পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে মিশে ব্যাপক সুনাম অর্জন করেছেন তিনি। তার মতো একজন গুণী ব্যক্তিত্বের নামে মিথ্যাচারে আমরা অত্যন্ত মর্মাহত এবং ক্ষুব্ধ। তারা আরো বলেন. একজন সৃজনশীল ও মানবিক ইউএনও খালেদা খাতুন। করোনা সংকটে মানুষের পাশে কাজ করতে গিয়ে তিনি দুইবার আক্রান্ত হয়েছে। কিন্তু তিনি কাজ থেকে পিছু পা হননি। করোনা রোগীর খাবার নিয়ে গেছেন, অক্সিজেন সিলিন্ডার নিয়ে গেছেন। মানবিক, সৎ ও সাহসী মানুষ খালেদা খাতুন রেখা। তিনি সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে গিয়ে সরকারি খাস জমি দখলদারদের উচ্ছেদকরে মুজিববর্ষের ঘর নিমার্ণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম সচ্ছভাবে বাস্তবায়ন করায় একটি মহল তার উপর ক্ষীপ্ত নানা অপপ্রচার চালাচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন রেখার বিরুদ্ধে নানা ষড়ষন্ত্রের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধারা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
উল্লেখ্য গত ৬জুন কাউখালী বাসষ্ট্যান্ড এলাকায় কাউখালীর সর্বস্তরের জনগনের ব্যানারে ইউএনও’র বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহার ও সেচ্ছাচারিতা অনিয়মের অভিযোগ এনে মানববন্ধন করে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:২১ ● ৩৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ