গলাচিপায় বিভিন্ন মামলার ১০ আসামি গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় বিভিন্ন মামলার ১০ আসামি গ্রেফতার
সোমবার ● ৩০ মে ২০২২


গলাচিপায় বিভিন্ন মামলার ১০ আসামি গ্রেফতার

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার। এরমধ্যে ১ জন্য হত্যা মামলা ও ৯ জন জিআর ও সিআর মামলার আসামি।
রবিবার (২৯ মে) দিবাগত রাতে গলাচিপা থানা পুলিশের ১০ জনের একটি চৌকস ফোর্স উপজেলার চর কাজল, গোলখালী ইউনিয়নের বলইবুনিয়া ও নলুয়াবাগী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। গলাচিপা থানা পুলিশ সূত্রে জানা যায়, পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) আহমাদ মাঈনুল হাসান ও সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) মো: মোরশেদ তোহা এর সার্বিক তত্ত্বাবধানে এবং গলাচিপা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম এর নেতৃত্বে গলাচিপা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারি পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৯/০৫/২০২২ তারিখ রবিবার গভীর রাতে উপজেলার চরকাজল ইউনিয়নের চর কপালবেড়া এলাকা থেকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতিকুল ইসলাম এর নেতৃত্বে সক্রিয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে ২৪ (৪) ২০ নং হত্যা মামলার আসামী জাহানারা বেগম (৪০) কে গ্রেফতার করেন। এছাড়া গলাচিপা থানা পুলিশের ভিন্ন একটি অভিযানে গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ও বলইবুনিয়া এলাকা থেকে এসআই (নিঃ) মৃনাল চন্দ্র শিকদার, এসআই (নিঃ) সুকন্ঠ দে, এসআই (নিঃ) মোঃ কামরুল হাসান, ও এএসআই (নিঃ) সুধন চন্দ্র দে, এএসআই (নিঃ) দিবাকর চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় জিআর মামলা নং ৫/১৫ এর আসামি ১.নজরুল (২৮) ২. আল আমিন (২৮) ৩. আ. আজিজ শিকদার (৬০) ৪. ইউসুফ চৌকিদার (৩৮) ৫. মোতাহার চৌকিদার (৩৮) ৬. সবুজ চৌকিদার (৩৫) ৭. আলতাফ চৌকিদার (৫৬) ও ৮. আসামী হাবিল চৌকিদার (৪৫) তার নামে ০২ টি ওয়ারেন্ট, যার একটি জিআর- ০৫/১৫, অন্যটি ননজিআর- ১১/২১, এছাড়া সিআর ৩০/১০ মামলার আসামি মো: নিজাম মৃধা কে গ্রেফতার করে ইং- ২৯/০৫/২০২২ তারিখ গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যা মামলাসহ জিআর ও সিআর ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামিকে গ্রেফতার করে আজ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:০৮ ● ১৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ