কাসেমিরোএ রোনালদোর অনুপস্থিতি নিয়ে ভাবতে চান না

প্রথম পাতা » খেলা » কাসেমিরোএ রোনালদোর অনুপস্থিতি নিয়ে ভাবতে চান না
বৃহস্পতিবার ● ২৮ ফেব্রুয়ারী ২০১৯


খেলার মুহূর্ত
সাগরকন্যা স্পোর্টস ডেস্ক ॥
প্রতিপরে জালে ১৪টি শট নিয়েও গোল করতে পারেনি রিয়াল মাদ্রিদ, ঘরের মাঠে বড় হার হজম করতে হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে। আক্রমণভাগে পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর অভাব কতটা পূরণ হয়েছে কোপা দেল রের সেমি-ফাইনালের ফিরতি পর্বের পর আবারও সামনে এসেছে সে প্রশ্ন। অবশ্য দলটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো এ নিয়ে কথা বলতে রাজি নন। এই মুহূর্তে যারা দলে আছে তাদের নিয়েই ভাবতে চান তিনি।

বুধবার সান্তিয়াগো বের্নাবেউয়ে ফিরতি পর্বে ৩-০ গোলে হারে সান্তিয়াগো সোলারির দল। দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে এগিয়ে প্রতিযোগিতার ফাইনালে ওঠে এরনেস্তো ভালভেরদের বার্সেলোনা। প্রথমার্ধে বাঁ দিক দিয়ে দারুণ প্রিতায় বারবার আক্রমণে উঠলেও গোলের দেখা পাননি ভিনিসিউস জুনিয়র। বিরতির পরও গোলের ঠিকানা খুঁজে পায়নি স্বাগতিক ফরোয়ার্ডরা।

ম্যাচের পর পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের অনুপস্থিতি নিয়ে করা প্রশ্নের জবাবে কাসেমিরো জানান, রোনালদো এখন আর দলের অংশ নন। “যে এখানে নেই, তাকে নিয়ে আমরা কথা বলতে পারি না। ক্রিস্তিয়ানো এখানে নেই। কিন্তু এক সপ্তাহ আগে, করিম বেনজেমা বিশ্বের সেরা নাম্বার নাইন ছিল।”
“এখন আমাদের সঙ্গে যারা আছে তাদের নিয়েই লড়তে হবে। আমরা গোল করিনি ঠিকই কিন্তু কঠোর পরিশ্রম করলাম, অনেক লড়াই করলাম এবং অনেক সুযোগ তৈরি করলাম।”
“কিন্তু আপনি যদি সুযোগগুলো নিতে না পারেন, তাহলে প্রতিপ আপনার অনেক তি করতে পারে। আর সেটাই ঘটল।”

এ সময় তরুণ স্বদেশী কাব সতীর্থ ভিনিসিউস জুনিয়রের প্রশংসা করেন কাসেমিরো। “সে বেপরোয়া, সাহসী এবং কোনো কিছুকেই ভয় পায় না। তার খেলার মান তার বয়সী একজন খেলোয়াড়ের জন্য অবিশ্বাস্য।”

বাংলাদেশ সময়: ২১:০১:২৫ ● ৩৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ