গলাচিপায় মাটি কাটায় বাধা দেওয়ায় মারধর!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় মাটি কাটায় বাধা দেওয়ায় মারধর!
রবিবার ● ৮ মে ২০২২


গলাচিপায় মাটি কাটায় বাধা দেওয়ায় মারধর!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

পটুয়াখালীর গলাচিপায় বেকু দিয়ে মাটি কাটায় বাধা দেওয়ায় মারধর করার খবর পাওয়া গেছে। এতে তানভীর হাওলাদার (৪৮) ও তসলিম হাওলাদার (১১) নামে দুইজন আহত হয়েছে বলে জানা যায়। আহত তানভীর হাওলাদার হচ্ছেন উপজেলার পানপট্টি ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মৃত আলী আজম হাওলাদারের ছেলে আর তসলিম হাওলাদার হচ্ছেন তানভীর হাওলাদারের ছেলে।

ঘটনার বিবরণে আহত তানভীর হাওলাদার অভিযোগ করে জানান, বিগত ৩০ এপ্রিল সন্ধ্যা অনুমান সাড়ে ৬টার দিকে বেকু দিয়ে আমাদের রেকর্ডীয় জমিতে মাটি কাটায় বাধা দেওয়ায় আমাদের একই এলাকার শাওন, আরিফ, রেকসনা একত্রিত হয়ে আমাকে ও আমার ছেলেকে মারধর করে। পরে আমাদের ডাকচিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহ উদ্দিন বলেন, তানভীরের হাত ভেঙ্গে যায় ও শরীরের বিভিন্ন স্থানে কালো কালো দাগ আছে। রুগীরা আমার চিকিৎসাধীনে ৩য় তলায় ১৮ নম্বর ও ১৯ নম্বর বেডে ভর্তি আছে।

 এ বিষয়ে শাওনের কাছে জানতে চাইলে তিনি বলেন পরস্পর আমরা আত্মীয়। এতে আমাদের দুই একজনও আহত হয়েছে। ইউপি সদস্য মো. জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন। পানপট্টি ইউপি চেয়ারম্যান মো. মাসুদুর রহমান বলেন, দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আরএম শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

এসডি/এমআর

 

বাংলাদেশ সময়: ২২:৩৬:২৬ ● ৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ