ওসমানীনগরে আ.লীগের ৭বিদ্রোহী প্রার্থী বহিস্কার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ওসমানীনগরে আ.লীগের ৭বিদ্রোহী প্রার্থী বহিস্কার
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২


ওসমানীনগরে আ.লীগের ৭বিদ্রোহী প্রার্থী বহিস্কার

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের ওসমানীনগর উপজেলায় আওয়ামীলীগের দলীয় প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহন করায় ৭ আওয়ামী লীগ নেতাকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক পত্রে তাদের দল থেকে বহিস্কার করা হয়।
বহিস্কৃত প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিদ্রেহী প্রার্থী অরুনোদয় পাল ঝলক তিনি তাজপুর ইউনিয়ন থেকে (আনারস) প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করছেন। পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ মতিন (গেদাই মিয়া) ঘোড়া প্রতীক, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী চৌধুরী সুমন (আনারস), বুরুঙ্গা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সমজুল হক আলকাছ (ঘোড়া), লন্ডন মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও বুরুঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সুরমান হোসাইন (মটর সাইকেল), তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী ইউনিয়নে (চশমা), উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ময়নুল আজাদ ফারুক (আনারস) প্রতীকে নিজ নিজ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আংশ নিচ্ছেন।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিধান্তের বাহিরে গিয়ে নৌকার প্রতীকের বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদেরকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৮:১৮ ● ১৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ