অশোভন আচরণের অভিযোগ-নাজিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রীর ভৎসনা!

প্রথম পাতা » পিরোজপুর » অশোভন আচরণের অভিযোগ-নাজিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রীর ভৎসনা!
বৃহস্পতিবার ● ১৩ জানুয়ারী ২০২২


নাজিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রীর ভৎসনা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ-দুর্নীতি ও শিক্ষকদের সাথে অশোভন আচরণের অভিযোগ করে ভৎসনা করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।
বৃহস্পতিবার(১৩ জানুয়ারি) দুপুরে উপজেলা আইন শৃক্সখলা ও মাসিক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল বাশারকে উদ্দেশ্য করে বলেন,‘ আপনার বিরুদ্ধে শিক্ষকদের ব্যাংক লোন নিতে সুপারিশ পেতে ঘুষ নেয়ার অভিযোগ রয়েছে। এ ছাড়া  বিভিন্ন স্কুলে পরিদর্শন কালে শিক্ষকদের সাথে অশোভন আচরনের অভিযোগ রয়েছে’।  এ সময় মন্ত্রী উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন,‘আপনারা জনগনের সেবক। জনগনকে সেবা দেয়া আপনাদের কর্তব্য। আর আপনারা আমাদের মেহমান আমরা আপনাদের সাথে ভালো আচরন করবো এটা আমাদের কর্তব্য’।
পরে মন্ত্রী উপজেলা পরিষদের উদ্যোগে পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সম্প্রতি  তিনি শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনির একান্ত সচিব হিসাবে নিয়োগ পেয়েছেন।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. সাইদুর রহমান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রহ্জন হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ। এ ছাড়া মন্ত্রী একই দিন নাজিরপুর সমাজ সেবার উদ্যোগে অসহায়দের চেক প্রদান ও উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদের  সংলগ্ন একটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্হাপন সহ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:৫০ ● ৪৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ