বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার জন্যই ধর্মকে ব্যবহার করে-মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার জন্যই ধর্মকে ব্যবহার করে-মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী
সোমবার ● ২০ ডিসেম্বর ২০২১


বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার জন্যই ধর্মকে ব্যবহার করে-মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার জন্যই ধর্মকে ব্যবহার করে বলে মন্তব্য করেছেন করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে ভান্ডারিয়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধা ও সূধীজনদের সাথে মতবিনিময় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। এ সময় মন্ত্রী আরও বলেন, চারদলীয় জোট ইসলামের আইন আর সৎ লোকের শাসনের কথা বলে। কিন্তু আইন পাশ করার মত সংসদে তাদের ক্ষমতা থাকার পরও ইসলামের একটি আইনও তারা পাশ করে নাই। চারদলীয় জোট ধর্মের নাম নিয়ে ক্ষমতায় যায়। কিন্তু ধর্মের কোন কাজই করে না বলে মন্ত্রব্য করেন মন্ত্রী। এ সময় মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ তাদের জন্য নতুন ঘর তৈরি করে দিচ্ছে। এছাড়া মুক্তিযোদ্ধারা যাতে দেশের সকল হাসপাতালে চিকিৎসা সেবা পায় এজন্য সরকার কাজ করছে বলেও জানান মন্ত্রী।
ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহাজার, ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম প্রমুখ।
সমাবেশে যোগদানের আগে মন্ত্রী ভান্ডারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর উদ্বোধন করেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৩:০৬ ● ২০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ