চরফ্যাশনে ট্রলারডুবিতে নিখোঁজ ২০জেলের সন্ধান মিলেনি!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ট্রলারডুবিতে নিখোঁজ ২০জেলের সন্ধান মিলেনি!
মঙ্গলবার ● ৭ ডিসেম্বর ২০২১


চরফ্যাশনে ট্রলারডুবিতে নিখোঁজ ২০জেলের সন্ধান মিলেনি!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনের বঙ্গোপসাগর মোহনায় জাহাজের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনার দুই দিনেও মেলেনি নিখোঁজ ২০ জেলের সন্ধান। এ ঘটনায় নিখোঁজ জেলে পরিবারের মাঝে কান্নার রোল ও শোকের মাতম চলছে। ট্রলারে থাকা ২১ জেলের মধ্যে  মো. হাফিজ নামের ১ জন জেলেকে জীবিত উদ্ধার করা হলেও বাচ্ছু মাঝি, আলামিন মাঝি, ফারুক হাওলাদার, জাবেদ, খালেক, হাফেজ, ইউছুফ মৌলভী, জসিম জমাদার, রফিক, মাসুদসহ ২০ জন জেলে এখনও নিখোঁজ রয়েছেন। এসকল জেলেদের বাড়ি ভোলা সদর ও চরফ্যাশনের আবদুল্লাহ পুর ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে ।
আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. আল এমরান প্রিন্সও বলেন, অত্র ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কামাল খনকারের একটি ফিশিংবোট নিয়ে রোববার বিকেলে বাচ্চু মাঝির নেতৃত্বে ২১ জেলে  উত্তর শিবা গ্রাম থেকে সাগর মোহনার উদ্দেশে রওনা হয়। সোমবার ভোরের দিকে ঢালচর ইউনিয়নের দক্ষিণে সাগর মোহনায় একটি জাহাজ তাদের ফিশিংবোটে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়।

আমরা প্রথমে শুনেছি ট্রলার ডুবিতে ২১ জেলের মধ্যে ৯ জেলকে জীবিত উদ্ধার করা হয়েছে। পরে নিশ্চিত হয়েছি ১ জন জেলে জীবিত উদ্ধার করা হয়েছে বাকি ২০ জন জেলে এখনো নিখোঁজ রয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, নিখোজদের উদ্ধারের জন্যে পুলিশ কোস্টগার্ড উদ্ধারের জন্যে  টহলে রয়েছে।


এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:০৯ ● ১০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ