ভান্ডারিয়ায় লঞ্চের ধাক্কায় আহত ব্যবসায়ীর মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় লঞ্চের ধাক্কায় আহত ব্যবসায়ীর মৃত্যু
রবিবার ● ২৮ নভেম্বর ২০২১


ভান্ডারিয়ায় লঞ্চের ধাক্কায় আহত ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় পোনা নদীতে লঞ্চের ধাক্কায় আহত হয়ে আব্দুর রশিদ গোমস্তা (৬৫) নামের এক গাছের চারা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের বেলুয়া মুগারজোর (কাশ্মির) গ্রামের  শমসের আলী গোমস্তার ছেলে।  রোববার (২৮ নভেম্বর) রাতে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, ওই দিন  দুপুরে  ভান্ডারিয়া-ঢাকা নৌরুটে  চলাচলকারী ঢাকাগামী এমভি টিপু- ১২ এর ধাক্কায় গাছের চারা বোঝাই একটি ইঞ্জিন চালিত   ট্রলার ডুবে যায়। এতে পাঁচ ব্যবসায়ী  আহত হয়েছে। গুরুতর আহত   উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু আব্দুর  রশিদের  আর্থিক সংকটের কারনে তিনি উন্নত চিকিৎসার জন্য বরিশালে যেতে পারেন নি।

নিহতের ছেলে আহত সুমন  জানান, তার ওই দিন বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা  নিয়ে ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলা বাজার  থেকে নাজিরপুরের বৈঠাঘাটা উদ্দেশ্যে ট্রলারটি  ছেড়ে আসে। পথে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পোনা নদীতে দেলোয়ার বেপারীর ইট ভাটার কাছে আসলে যাত্রীবাহী লঞ্চ  এমভি টিপু -১২ পিছন থেকে ধাক্কাদেয়। দুর্ঘটনা সময় আমি এবং আমার ভাই সুমন লাফিয়ে নদীতে পড়ে প্রানে রক্ষা পাই। তবে আমার পিতা গুরুতর আহত হন।তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজে প্রেরন করা হলেও আর্থিক সংকটে তাকে বরিশাল নেয়া সম্ভব হয় নি। রাত পৌঁনে ৮টার দিকে  ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায়  তার মত্যু হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:২১:১৫ ● ৪২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ