কুয়াকাটায় ডাকাত সন্দেহে ৭জেলেকে মারধর

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় ডাকাত সন্দেহে ৭জেলেকে মারধর
বুধবার ● ২৪ নভেম্বর ২০২১


কুয়াকাটায় ডাকাত সন্দেহে মারধর

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥
সাগরে মাছধরা ট্রলারে ডাকাতির ঘটনায় মুক্তিপণের দাবিতে তুলে নেওয়া ৭ জেলেকে উল্টো ডাকাত সন্দেহে স্থানীয় জেলেরা বেদম মারধর করেছে।
বুধবার (২৪ নভেম্বর) দুপুরে কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কুয়াকাটা নৌ-পুলিশের সদস্যরা নামবিহীন একটি মাছধরা ট্রলারসহ ৭ জেলেকে উদ্ধার করে। এদের মধ্যে ৫ জনকে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এবং দু’জনকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কুয়াকাটা নৌ পুলিশের ইনচার্জ এসআই রাজীব মন্ডল এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আটক ব্যাক্তিদের উদৃতি দিয়ে পুলিশ জানায়, উদ্ধার হওয়া জেলেদের ৭জনই পৃথক সাতটি ট্রলারের জেলে। শনিবার বিভিন্ন সময় সাতটি ট্রলারের একজন করে জেলে মুক্তিপণের দাবিতে ডাকাতরা তুলে নিয়ে যায়। পরে বিকাশ নাম্বারে প্রতিটি পরিবারের সাথে যোগাযোগ করে জনপ্রতি দুই লাখ টাকা করে মুক্তিপণ আদায় করে। এরপর তাদের ওই নামবিহীন ট্রলারে তুলে দিয়ে অন্য একটি মাছধরা ট্রলার নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। উদ্ধার হওয়া জেলেরা বরগুনার পাথরঘাটা, পিরোজপুরের মঠবাড়িয়া এবং বাগেরহাটের শরণখোলা থানার বাসিন্দা।

কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব মন্ডল জানান, গভীর অনুসন্ধানে তথ্য যাচাই-বাছাই করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫০:০৮ ● ২৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ