কাউখালীতে জেল হত্যা দিবস পালিত

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে জেল হত্যা দিবস পালিত
বুধবার ● ৩ নভেম্বর ২০২১


কাউখালীতে জেল হত্যা দিবস পালিত

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেল হত্যা দিবসে পালিত হয়েছে। বুধবার (৩ নভেম্বর) জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, আলোচনাসভা ও দোয়ার মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করা হয়েছে।
বিকেলে কাউখালী উত্তর বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালূকদার পল্টন,সহ-সভাপতি সুনীল কুন্ডু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও  আওয়ামীলীগের  সহ-সভাপতি কামরুজ্জামান মিঠু, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, আওয়ামীলীগের  যুগ্ন-সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী. আওয়ামীলীগ নেতা শেখ নিয়াজ আহম্মেদ,সাবেক ছাত্র নেতা পলাশ সিকদার প্রমূখ। এ সময় সহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকার্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা জাতীয় চার নেতার আত্মত্যাগের কথা তুলে ধরে বলেন, দেশের জন্য জীবন উৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের এ দেশের মানুষ সারা জীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, সেই স্বাধীনতা বিরোধী চক্র আবারও ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্র মোকাবেলা করতে প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৪:৪৭ ● ৫২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ