ফুলবাড়ীতে মাদক প্রতিরোধে কমিটি গঠন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে মাদক প্রতিরোধে কমিটি গঠন
মঙ্গলবার ● ১২ অক্টোবর ২০২১


ফুলবাড়ীতে মাদক প্রতিরোধে কমিটি গঠন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

সর্বনাশা মাদক থেকে যুবসমাজকে রক্ষা করতে দিনাজপুরের ফুলবাড়ীতে মাদকদ্রব্য প্রতিরোধ ও এসম্পর্কে সচতেন করতে পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামবাসীর উদ্যোগে মাদকদ্রব্য প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার রাতে পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া আফতাবুন্নেছা মাল্টিমিডিয়া স্কুলে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকাবাসীর সমন্বয়ে পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরীকে আহব্বায়ক করে ৩০ সদস্য বিশিষ্ট এই মাদকদ্রব্য প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র দিনাজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সাধারন সম্পাদক নুরুজ্জামান জামান ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আখতারুজ্জামান, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আতাউর রহমান, ব্যাবসায়ী আবুল বাসার, নির্মান শ্রমিক সভাপতি আলাউদ্দিন আনছারী, সাধারণ সম্পাদক ছামছুল আলমসহ এলাকার গন্যমান্য ব্যাক্তীবর্গ।

সভায় মাদকদ্রব্য সংশ্লিষ্টদের বিরুদ্ধে প্রতিরোধ ও মাদক সম্পর্কে সচেতন করতে আগামী শুক্রবার জুম্মার নামাজ আদায় শেষে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের পশ্চিম গৌরীপাড়া গ্রামের প্রতিটি মসজিদে সচেতনতা মুলক উন্মুক্ত আলোচনা করার সিদ্ধান্ত গৃহীত হয়।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৫:৫৬ ● ৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ