গলাচিপায় উপকারভোগীর টাকা পায়নি রাবেয়া!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় উপকারভোগীর টাকা পায়নি রাবেয়া!
রবিবার ● ৩ অক্টোবর ২০২১


গলাচিপায় উপকারভোগীর টাকা পায়নি রাবেয়া!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় বনবিভাগের উপকারভোগীর ভাগ্যেরজট আজও খোলেনি। উপকারভোগী গোলখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মালেক হাওলাদারের স্ত্রী রাবেয়া খাতুন জানান, বনবিভাগের গলাচিপা রেঞ্জের ৪৩/২বি পোল্ডারের আওতায় বদরপুর খেয়াঘাট হতে বড়বাড়ি পর্যন্ত ৯.০ কিমি ভেড়িবাধ বাগানের বদরপুর খেয়াঘাট হতে চৌকিদার বাড়ি গ্রুপ নং ১ এর উপকারভোগী একজন সদস্য, ২৩ নম্বর সদস্য ছিলাম। আমাদের উপকারভোগী বনায়নের সভাপতি ছিলেন সাবেক চেয়ারম্যান গোলাম গাউছ নিপু।  অন্যান্য সদস্যরা উপকারভোগীর টাকা পেলেও রাবেয়া খাতুনের ভাগ্যে জোটেনি আজও তার ভাগ্যে জোটেনি উপকারভোগীর সুবিধা। রাবেয়া খাতুন টাকা না পেয়ে পথে পথে ঘুরছেন।  এ বিষয়ে গোলখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বনবিভাগের উপকারভোগীর সভাপতি গোলাম গাউছ নিপু বলেন, আসলেই রাবেয়া খাতুন ওয়াপদার একজন উপকারভোগী সদস্য। কেনই বা তিনি টাকা পাচ্ছে না আমি বুঝি না।
গোলাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার বলেন, রাবেয়া খাতুন একজন অসহায় নারী। বনবিভাগের উপকারভোগীর বিষয়ে আমি তাকে প্রত্যায়ন পত্র দিয়েছি। তার পরিবার মানবেতর জীবন যাপন করছে। হয়ত বনবিভাগের উপকারভোগীর এই টাকা  পেলে রাবেয়া খাতুন একটু সাবলম্বি হতে পারবে।
এ বিষয়ে গলাচিপা বনবিভাগের বিট কর্মকর্তা মশিউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি কাগজপত্র পর্যাবেক্ষন করে কর্তৃপক্ষকে জানাব।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৭:৪০ ● ২৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ