ছাতকে সিরাজ মিয়া’র স্মরণ সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » শোক/মৃত্যুবার্ষিকী » ছাতকে সিরাজ মিয়া’র স্মরণ সভা অনুষ্ঠিত
শনিবার ● ১১ সেপ্টেম্বর ২০২১


ছাতকে সিরাজ মিয়া’র স্মরণ সভা অনুষ্ঠিত

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

ছাতক বাজার একতা বালু উত্তোলন ও সরবরাহকারী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য ও চরেরবন্দ গ্রামের প্রবীন মুরব্বি মরহুম মো. সিরাজ মিয়া স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়। ছাতক বাজার একতা বালু উত্তোলন ও সরবরাহকারী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির কার্যালয়ে সভাপতি মো. বাবলু হোসেন শাহেদের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান খলিলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি তোফায়েল আহমদ ও বিশেষ অতিথি সাবেক সভাপতি আব্দুস সাত্তার ।

সিরাজ মিয়ার মৃত্যুতে ছাতক বাজার একতা বালু উত্তোলন ও সরবরাহকারী ক্ষুদ্র সমবায় সমিতি একজন অভিভাবক হারিয়েছেন। এ ক্ষতি কখনো পূরণীয় নয়। তিনি সমিতির একজন নিবেদিত প্রাণ। সব সময় সমিতির কল্যাণে কাজ করেছেন এবং সমিতির  সবচেয়ে প্রবীন মুরব্বি ছিলেন, উপস্থিত সদস্যরা তাদের বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- প্রধান উপদেষ্টা মখলিছ মিয়া, উপদেষ্টা ইউনুস আলী, প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ সুদিপ কর, প্রতিষ্টাতা সদস্য সমছু মিয়া, নিরু বর্ধন, খালেদ মিয়া, নির্বাহী সহ-সভাপতি মুরাদ আলী, নির্বাহী কোষাধ্যক্ষ আব্দুর রহমান, নির্বাহী সদস্য মো. খালিছ মিয়া, মো. মিজানুর রহমান চৌধুরী, মো. দিলোয়ার হোসেন, মো. জহুরুল ইসলাম,  সদস্য আলী আহমদ, ফয়ছাল আহমদে, মো. ইমাম উদ্দিন, আবুল হোসেন, কামাল হোসেন বাবুল মিয়া, সংগঠক আবুল কালাম, মরহুম সিরাজ মিয়ার ছেলে আলী আহমদ এবং শফিক মিয়া প্রমুখ। সভায় মোনাজাত পরিচালনা করেন হাফিজ সিদ্দিকুর রহমান।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৯:৪৪ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ