ফুলবাড়ীতে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

প্রথম পাতা » রংপুর » ফুলবাড়ীতে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়
রবিবার ● ১৮ জুলাই ২০২১


ফুলবাড়ীতে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে রবিবার (১৮ জুলাই) সকাল ১১ টায় ফুলবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু। ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্সের সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুল ইসলাম।

ফুলবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, তারা যদি একটি সমাজের প্রতি খেয়াল রাখে তাহলে সে সমাজ ভালো হতে বাধ্য। আমি আপনাদের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি, আপনারা আপনাদের অবস্থান থেকে তথ্য দিয়ে পরামর্শ দিয়ে আমাদের থানা পুলিশকে সহযোগিতা করবেন। আপনাদের এটা মনে করার প্রয়োজন নেই পুলিশ আপনাদের থেকে ভিন্ন, আমরা আপনাদের সহযোগিতা চাই। ফুলবাড়ী কে মাদকমুক্ত করতে আমরা আপনাদের সহযোগিতা চাই। পাশাপাশি আপনাদের মাধ্যমে ফুলবাড়ী বাসিকে জানাতে চাই, ফুলবাড়ির প্রত্যেকটা স্তরে এই সংবাদ পৌঁছে দিতে চাই অপরাধীরা হয় অপরাধ ছাড়বে, তা না হলে তাদেরকে আইনের আওতায় আসতে হবে।

সভায় ফুলবাড়ী প্রেসক্লাবের পক্ষে বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি ভোরের কাগজ ও দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি হারুন উর রশীদ, সহসভাপতি দৈনিক সমকাল প্রতিনিধি আজিজুল হক সরকার, সহসভাপতি মুভি বাংলা টিভি প্রতিনিধি মিজানুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক ডেলটা টাইমস প্রতিনিধি আনোয়ার সাদাত মন্ডল, সাংগঠনিক সম্পাদক মাইটিভি প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আজকের প্রতিভা প্রতিনিধি হারুন উর রশীদ মাস্টার, কোষাধ্যক্ষ দৈনিক সকালের সময় প্রতিনিধি আনন্দ কুমার গুপ্ত, প্রচার সম্পাদক দৈনিক ঢাকা প্রতিদিন ও বাংলাদেশের আলো প্রতিনিধি আল হেলাল চৌধুরী, প্রকাশনা সম্পাদক দৈনিক দেশবার্তা প্রতিনিধি ডা. সোলাইমান মন্ডল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি ও দৈনিক দেশ মা’র ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক প্লাবন শুভ, সাংস্কৃতিক সম্পাদক দৈনিক নওরোজ প্রতিনিধি মোশারফ হোসেন প্রমুখ। এ সময় ফুলবাড়ী প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে ফুলবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:৪৩ ● ২৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ