নাজিরপুরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার
মঙ্গলবার ● ১৮ মে ২০২১


নাজিরপুরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে গাঁজাসহ মো. বদিউজ্জামান খান রাব্বি (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৮ মে)তাকে উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নের জয়পুরের  কালিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাব্বি উপজেলার চৌঠাইমহল বাসষ্ট্যান্ড সংলগ্ন মো. ইমাম হোসেন খানের ছেলে। সে উপজেলা ছাত্রলীগের আহবায়ক  কমিটির সদস্য ও এর আগের কমিটির উপক্রীড়া সম্পাদক ছিলেন। তার বিরুদ্ধে জমি দখল বানিজ্য সহ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

উপজেলা ছাত্রলীগের জেষ্ঠ্য যুগ্ম আহবায়ক মো. আল-আমীন খান  গ্রেফতারকৃত বদিউজ্জামান খান রাব্বি উপজেলা ছাত্রলীগের সদস্য বলে নিশ্চিত করেছেন।

থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) মো. জাকারিয়া হোসেন জানান, মঙ্গলবার  দুপুরের  দিকে বদিউজ্জামান খান রাব্বি জয়পুরের কালিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় মাদক বেঁচা-কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে কিছু গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে। এর আগে ২০১৭ সালে  তিনি ইয়াবা সহ  পিরোজপুর ডিবি পুলিশের হাতে আটক হন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৫:০৭ ● ১১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ