চরফ্যাশনের মাদ্রাজে চেয়ারম্যান প্রার্থী জসিম সরমানের নির্বাচনে সভা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনের মাদ্রাজে চেয়ারম্যান প্রার্থী জসিম সরমানের নির্বাচনে সভা
বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১


 ---

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

চরফ্যাশনে আসন্ন ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)। প্রথম ধাপে চরফ্যাশনের ৫টি ইউনিয়ন মাদ্রাজ, হাজারীগঞ্জ, জাহানপুর, এওয়াজপুর ও চর কলমী ইউনিয়ন পরিষদের নির্বাচন প্রথম ধাপে অনুষ্ঠিত হবে। তারই ধারা বাহিকতায় বৃহস্পতিবার (৪ মার্চ) আসরবাদ চর মাদ্রাজ ফাযিল মাদ্রাসার মাঠে সাবেক চেয়ারম্যান, চরমাদ্রাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাহা উদ্দীন জসিম সরমানের আমন্ত্রণে নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মাদ্রাজ ইউনিয়নের সাবেক সচিব আবদুল গনি মিয়ার সভাপতিত্ব করেন। বক্তৃতা করেন, মাদ্রাজ সাবেক চেয়ারম্যান, চরফ্যাসন আদালতের জিপি এড, আমিনুল ইসলাম সরমান, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক জাফর ইকবাল ধুলু জমাদার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম বশির, ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ মিয়া, শ্রমিক লীগ দেলোয়ার লাট, আওয়ামীলীগ সহ সভাপতি খন্দকার নুর মোহাম্মদ, যুবলীগের জাহাঙ্গীর আজম কেরানী, নেসার উদ্দীন মোল্লা, কাদের মালতিয়া ও মাদ্রাজের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাহাউদ্দীন জসিম সরমান।
এড. আমিনুল ইসলাম সরমান বলেন, যে মুহুর্তে মাদ্রাজ ইউনিয়নটি নদীগর্ভে চলে যাচ্ছিল সেই মুহুর্তে আজকের এমপি মহেদয় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মাদ্রাজবাসীকে নদী ভাঙ্গন রোধে ব্যবস্থা করেছেন। এই মত বিনিময় সভা থেকে এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর কাছে দাবী জানিয়েছেন বাহাউদ্দীন জসিম সরমান কে নৌকা মার্কা প্রতীক দিয়ে মাদ্রাজ বাসীকে সম্মানিত করার জন্য। এবং এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব যদি আমাদের কে অনুমতি দেন আমার নিরপেক্ষ প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ।
এই ঐতিহ্যবাহী সরমান পরিবারে পর্যায়ক্রমে দাদা, বাবা, ভাই অবশেষে আমাকে ভোট দিয়ে আপনারা এই চর মাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান করেছেন মাদ্রাজবাসীর সেবা করার জন্য। আমরা সরমান পরিবার আপনাদের কাছে কৃতজ্ঞ। সাবেক চেয়ারম্যান জসিম সরমান বলেন, আমাকে আপনার চর মাদ্রাজের মানুষ একবার চেয়ারম্যান নির্বাচিত করেছেন আবার ও আপনাদের দোয়া ও সমর্থন পেলে আবার ও চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
এ সময় প্রায় ১৫ শ লোক হাত তুলে জ্বী উচ্চরন করেছেন। তিনি বলেন, আপনারাই আমার, দাদা, বড় ভাই কে এবং সর্বোপর আমাকে নির্বাচিত করছেন আবারও করতে চান। আমি আমার পরিবারের পক্ষ থেকে মাদ্রাজবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।   ছবি এটার্চ ক্যাপশনঃ চরফ্যাশনের চরমাদ্রাজ ইউনিয়নে নির্বাচনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আমিনুল ইসলাম সরমান।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৯:১৯ ● ৩৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ