পিরোজপুরে পরাজিত কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে পরাজিত কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার ● ২১ জানুয়ারী ২০২১


পিরোজপুরে পরাজিত কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥


৩০ বছর ধরে মাঠে থেকে সাধারণ মানুষের সেবা করেছেন। নাই তার বিরুদ্ধে কোন অভিযোগ। এ বছরও তিনি প্রচুর পরিমাণে ভোট পেয়েছেন। তবে নির্বাচিত হতে পারেননি। অভিযোগ বিজয়ী প্রার্থী অবৈধ টাকা এবং পেশি শক্তি ব্যবহার করে তাকে হারিয়েছেন।
সদ্য সমাপ্ত দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত ২ নং ওয়ার্ডে (৪, ৫ ও ৬ সাধারণ ওয়ার্ড) পরাজিত কাউন্সিলর প্রার্থী মিনারা বেগম বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আবেগআপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে ৬ বার পিরোজপুর পৌরসভার কাউন্সিলর ছিলেন। এ বছরও তিনি পিরোজপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত কাউন্সিলর পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।
লিখিত বক্তব্যে মিনারা অভিযোগ করেন, নির্বাচনে বিজয়ী জবাফুল প্রতীকের প্রার্থী প্রচুর পরিমানে অবৈধ অর্থ ব্যয় করে পৌরসভার ৬ নং ওয়ার্ডের ২ টি কেন্দ্রে দায়িরত্বরত কর্মকর্তাদের যোগসাজসে অনিয়ম করে তাকে নির্বাচনে পরাজিত করেছেন। এছাড়া ওই কেন্দ্রগুলোতে তার এজেন্টদের বিভিন্ন ধরণের ভয়ভীতি দিয়ে তাদেরকে বের করে দেওয়া হয়েছে। এ বিষয়ে তিনি সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করলেও, কোন প্রতিকার পাননি। এমনকি একটি কেন্দ্র থেকে প্রদানকৃত ফলাফলে প্রিজাইডিং অফিসার স্বাক্ষর করেননি বলেও অভিযোগ করেন তিনি।
তার দাবি জনগন তাকে ঠিকই ভোট দিয়েছেন। তবে প্রচুর অর্থ ও পেশী শক্তির মাধ্যমে তাকে নির্বাচনে পরাজিত করা হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৫:৪৮ ● ৩১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ