ক্যাডেট ভর্তি পরীক্ষায় শাহীন শিক্ষা পরিবারের অবিস্মরণীয় সাফল্য

প্রথম পাতা » বরিশাল » ক্যাডেট ভর্তি পরীক্ষায় শাহীন শিক্ষা পরিবারের অবিস্মরণীয় সাফল্য
বৃহস্পতিবার ● ১৪ ফেব্রুয়ারী ২০১৯


ক্যাডেট ভর্তি পরীক্ষায় শাহীন শিক্ষা পরিবারের অবিস্মরণীয় সাফল্য

বরিশাল সাগরকন্যা অফিস॥

২০১৯ সালে ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষায় অবিস্মরণীয় সাফল্য অর্জন করেছে শাহীন শিক্ষা পরিবার বরিশাল শাখা। বরিশাল বিভাগের ৬ জেলা, মাদারীপুর, শরীয়তপুর, ফরিদপুর, গোপালগঞ্জসহ মোট ১০ জেলার ৭১৩ জন শিক্ষার্থী এবছর বরিশাল ক্যাডেট কলেজ কেন্দ্র থেকে ভর্তি পরীক্ষায় অংশ নেয়। এরমধ্যে উত্তীর্ণ হয়েছে ৭৫ জন শিক্ষার্থী। এদের মধ্যে ৫২ জনই শাহীন শিক্ষা পরিবার বরিশাল শাখায় কোচিং করে তাদের সাফল্য অর্জন করেছে। এদের মধ্যে ৪৩ জন ছাত্র ও ০৯ জন ছাত্রী। ইতোমধ্যে চান্সপ্রাপ্ত এসব শিক্ষার্থীর বিস্তারিত পরিচিতি ও ছবিসহ বিভিন্ন পত্রপত্রিকায় বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে।
চান্সপ্রাপ্ত কয়েকজন শিক্ষার্থীর অভিভাবক জানান, শাহিন শিক্ষা পরিবারের শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টা ও নিবিড় পরিচর্যার মাধ্যমে এখানকার প্রত্যেক শিক্ষার্থী যোগ্য হয়ে গড়ে ওঠে, তারা বলেন- ক্যাডেট কলেজে আমাদের সন্তানের চান্সপ্রাপ্তির পুরো কৃতিত্বই শাহিন শিক্ষা পরিবারের।
শাহীন শিক্ষা পরিবার বরিশাল শাখার অন্যতম পরিচালক মনসুর রহমান ও আরিফুল ইসলাম জানান, আমরা সবসময় শিক্ষার্থীদের শতভাগ আন্তরিকতার সাথে পড়ানোর বিষয়ে সচেষ্ট থাকি। শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সম্মিলিত প্রচেষ্টায় ক্রমান্বয়ে শাহীন শিক্ষা পরিবারের এই সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৭:১১ ● ১৮৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ