কলাপাড়ায় উপজেলা চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চান সোহাগ

প্রথম পাতা » রাজনীতি » কলাপাড়ায় উপজেলা চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চান সোহাগ
বৃহস্পতিবার ● ১৪ ফেব্রুয়ারী ২০১৯


অ্যাডভোকেট মো: শামীম আল সাইফুল সোহাগ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ- সম্পাদক ও ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মো: শামীম আল সাইফুল সোহাগ।
সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে মনোনয়ন চেয়ে ছিলেন তিনি। মনোনয়ন না পেলও সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় প্রার্থীও পক্ষে গোটা এলাকা চষে বেড়িয়েছেন। সদ্য অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ সভায় তৃন মূলের ভোটে তিন জন প্রার্থীও নাম পাঠানো হয়েছে। পাঠানো নামের তালিকায় তার নাম রয়েছে। আাসন্ন কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ তার প্রার্থীতা ঘোষনা করেন।
তিনি বলেন, দল তাকে মনোনয়ন দিলে তবেই তিনি নির্বাচন করবেন। ছাত্র জীবন থেকে তিনি একজন বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে দলের হয়ে প্রতিটি নির্বাচন ও আন্দোলনে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছেন। সদালাপি তরুন ভোটারদেও মধ্যে ব্যাপক সারা ফেলেছেন সাইফুল ইসলাম সোহাগ। তিনি সাগরকন্যাকে বলেন, সব কিছুর বিকল্প আছে “ জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই”  তিনি আরও বলেন রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা কলাপাড়া-–রাঙ্গাবালীসহ সারা দেশে যে দৃশ্য মান উন্নয়ন করেছেন এ জন্য আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য অনুরোধ জানান। তিনি আরও বলেন, এই নৌকা শান্তি ও অগ্রগতির প্রতিক, নৌকায় ভোট দিলে দেশের যেমন উন্নয়ন হয় তেমনি মানুষ শান্তিতে থাকে।  তিনি বলেন, দল আমাকে মনোনয়ন দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি মুক্ত কলাপাড়া উপহার দিব।

এএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৪:০০ ● ৭৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ