রাঙ্গাবালীতে মাছ ধরার সংঘর্ষে আহত-৩

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে মাছ ধরার সংঘর্ষে আহত-৩
সোমবার ● ২ নভেম্বর ২০২০


রাঙ্গাবালীতে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে বন্দোবস্তের খালে জাল ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষে অন্তত: ৩ব্যক্তি আহত হবার খবর পাওয়া গেছে। শুক্রবার রাত ১১ টায় এই ঘটনা ঘটে। এ সময় গুরুতর জখম অবস্থায় তাদেরকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন মো. ফারুক (৪০), মো. জাফর প্যাদা (৩৫) মো. রফিক (৩৭)। স্থানীয় সূত্রে জানা যায় চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পটুয়াখালী জেলা পরিষদের সদস্য একে শামসুদ্দিন আবু মিয়া সরকারের কাছ থেকে লিজ নিয়ে দীর্ঘদিন ধরে দারভাঙ্গা খালটিতে মাছ শিকার করে আসছেন । বিগত কয়েক দিন ধরে একই এলাকার কিছু লোক জন রাতের আধারে জাল ফেলে মাছ শিকার করে নিচ্ছে এমন খবর পেয়ে তার খাল পাহারাদার ফারুক, জাফর, রফিক পানপট্টি ঘোজা নামক স্থানে গিয়ে কিছু জাল পাতা দেখতে পায়। সেই জালের কাছে গিয়ে জাল তুলতে গেলে ওখানকার কিছু লোকের সাথে সংঘর্ষ বেধে যায় এতে ৩ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে এলাকায় প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয় একে শামসুদ্দিন আবু মিয়ার কাছে জানতে চাইলে তিনি জানান, দীর্ঘদিন ধরে আমি সরকারের কাছ থেকে খালটি লিজ নিয়ে ভোগ করে আসছি কিছু লোক জন আমার খালে রাতের আধারে জাল ফেলে মাছ শিকার করে আমার পাহারাদার সেখানে গেলে ওখানকার মো. আক্কাস এর নেতৃত্বে কিছু লোক আমার পাহারাদারে উপর হামলা করে।
চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. বিল্লাল হোসাইন বলেন, আমাদের কাছে কেউ অভিযোগ দেয়নি তবে অভিযোগ দিলে ব্যবস্থা নেব। এ বিষয়ে আহত জাফর প্যাদা আদালতে মামলা করবেন বলে জানান।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৩৮ ● ২০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ