মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন
রবিবার ● ১ নভেম্বর ২০২০


মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় কে, এম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ ও অভিবাবকেরা।
রবিবার (১নভেম্বর) সকাল ১০টায় মঠবাড়িয়া শহিদ মিনার সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মঠবাড়িয়ার কে, এম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বিদ্যালয় পরিচালনার অব্যাবস্থাপনা, আর্থিক অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও শিক্ষক কর্মচারীদের স্কুল প্রদেয় ভাতাদি গত ১৯ মাসধরে স্থগিত রাখার অভিযোগ করে তার অপসারনের দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মজিবুল হক মঞ্জু, মুক্তিযোদ্ধা ফারুক-উজ্জামান, মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম জালাল, সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান, বনিক সমিতির সভাপতি সামছুল আলম ও সাংবাদিক আঃ সালাম আজাদি।
উল্লেখ্য,২৪ অক্টোবর বিদ্যালয়ের ২০ জন শিক্ষক সংবাদ সম্মেলন করে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতিসহ ২২ টি অভিযোগ আনেন। অভিযোগে উল্লেখ করা হয় বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অবসরে গেলে ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারী বর্তমান প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান যোগদান করেন। যোগদানের পর থেকে ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি খামখেয়ালী ভাবে পরিচালনা করে আসছেন। শিক্ষকদের নানা ভাবে হয়রানী ও অসৌজন্য মূলক আচরণ করছেন ।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৭:৫২ ● ৩৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ