শোক দিবস অনলাইন সঙ্গীত প্রতিযোগিতা-বরিশালের সেরা কলাপাড়ার আনিশা

প্রথম পাতা » পটুয়াখালী » শোক দিবস অনলাইন সঙ্গীত প্রতিযোগিতা-বরিশালের সেরা কলাপাড়ার আনিশা
বুধবার ● ২ সেপ্টেম্বর ২০২০


বরিশালের সেরা কলাপাড়ার আনিশা

কলাপাড়া  (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে আয়োজিত দেশব্যাপী অনলাইন প্রতিযোগিতার বিভাগীয় সেরা হয়েছেন কলাপাড়ার আনতারা আনিশা।

সোমবার (৩১ আগষ্ঠ) বরিশাল বিভাগীয় কমিশনারের দরবার হলে তাকে এ সন্মাননা পুরুষ্কার এবং সার্টিফিকেট প্রদান করেন বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার। এর আগে জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে  দেশব্যাপী অনলাইন প্রতিযোগিতার সঙ্গীত (’ক’ গ্রুপে) উপজেলায় প্রথম হয়ে পটুয়াখালী জেলা পর্যায়ে প্রথম এবং সর্বশেষ বরিশাল বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছেন রহমতপুর কে,জি,এ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কলাপাড়া, পটুয়াখালীর চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আনতারা আনিশা। আনিশার বাবা মো.আবুল হোসেন পেশায় একজন আইনজীবী তিনি স্ত্রী সন্তান নিয়ে কলাপাড়া পৌর শহরের পাওয়ার হাউজ রোডের নিজস্ব বাসভবনে থাকেন।

আনিশার বাবা আবুল হোসেন বলেন, এ বিজয় শুধু আনিশার নয়, এ বিজয় কলাপাড়া উপজেলার। তিনি দেশবাসীর কাছে তার মেয়ের জন্য দোয়া চেয়েছেন।
রহমতপুর কে,জি,এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জাহাঙ্গীর হোসেন এ বিজয়ে আনিশাসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সাথে আনিশা যেন জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করে বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখতে পারেন সেই দোয়া কামনা করেন।

এমবি/এমআর           

বাংলাদেশ সময়: ১৯:৪০:২২ ● ৩৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ