মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা

প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা
বৃহস্পতিবার ● ২৭ আগস্ট ২০২০


মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখলীর মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে দশটায় গণভবন থেকে প্রধানমন্ত্রী মেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মির্জাগঞ্জসহ দেশের ১৮টি জেলা ও ৩১টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতায় মির্জাগঞ্জ উপজেলার ছয় ইউনিয়নের ৭১টি গ্রামে ৯১১ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়েছে। নব র্নিমিত একটি উপকেন্দ্রের মাধ্যমে ৩২ হাজার ৪৯৫ টি সংযোগ প্রদান করেছে। এতে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ব্যয় হয়েছে প্রায় ৮৩ কোটি টাকা।
মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উপজেলা হিসাবে ঘোষণা দেয়ায় পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী মির্জাগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন  মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরোয়ার হোসেন, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী মো. আতাহার উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সিকদার, মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ  এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমুখ।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৩:৩১ ● ২৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ