বাউফলে নিহত রুমান-ইশাদ’র পরিবার ভুগছে নিরাপত্তাহীনতায়

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে নিহত রুমান-ইশাদ’র পরিবার ভুগছে নিরাপত্তাহীনতায়
বৃহস্পতিবার ● ২৭ আগস্ট ২০২০


বাউফলে নিরাপত্তাহীনতায় জোড়া খুন পরিবারের সদস্যরা

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে ২আগষ্ট সন্ধ্যায় কেশাবপুর ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি  রকিব উদ্দিন রুমন ও যুবলীগ কর্মী ইশাদ তালুকদারকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার প্রায় এক মাস অতিবাহিত হলেও মামলার গুরুত্বপূর্ণ আসামীরা আসামীরা গ্রেফতার না হওয়ায় নিরপত্তাহীনতায় ভুগছে নিহতদের পরিবারের সদস্যরা। নিহতপর পরিবারের সদস্যদের দাবী এই মামলার প্রধান আসামী মহিউদ্দিন লাভলু ২৫আগষ্ট উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিন পাওয়ায় আসামীরা উৎফুল্ল হয়ে উঠেছে। বিভিন্ন মাধ্যমে হুমকি ধমকি দিয়ে আতঙ্ক ছড়াচ্ছে হত্যাকারীরা।
মামলার বাদী মফিজ উদ্দিন পিন্টু বলেন,‘প্রকাশ্যে  আমাদের দুই ভাইকে নির্মম ভাবে কুপিয়ে  ও পিটিয়ে হত্যা করা হয়। পুলিশ এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পারেনি। আমরা আতঙ্কের মধ্যে আছি। আমাদের জীবনের নিরপত্তা নেই।
কেশাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. মনিরুল ইসলাম খাঁন টিটু বলেন,‘ দুই যুবলীগ নেতাকে  খুন করার পরেও এখন পর্যন্ত আসামীরা গ্রেফতার না হওয়ায় আমরা উদ্বিগ্ন। অপরদিকে প্রধান আসামী লাভলুর আগাম জামিন এলাকায় এবং দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎকন্ঠার সৃষ্টি হয়েছে।
কেশাবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও নিহতদের বড়ভাই সালেহ উদ্দিন পিকু বলেন,‘ আগামী ইউপি নির্বাচনে আমাকে প্রতিপক্ষ ভেবে আমার হাতকে দূর্বল করার জন্য আমার দুই ভাইকে হত্যা করা হয়। এই হত্যাকান্ডের ঘটনায় পুলিশ এখন পর্যন্ত উল্লেখযোগ্য আসামীদের গ্রেফতার করতে পারেনি।  আসামীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব।  আমরা আসামীদের গ্রেফতার পূর্বক ফাঁসি চাই।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৫০:১৪ ● ৯৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ