দুমকিতে দেনার দায়ে যুবকের আত্মহত্যা

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে দেনার দায়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার ● ২৭ আগস্ট ২০২০


দুমকিতে দেনার দায়ে যুবকের আত্মহত্যা

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

পটুয়াখালীর দুমকিতে দায়দেনা পরিশোধের ব্যর্থতায় কাইউম সিকদার (৩০) নামের এক যুবক কীটনাশক পানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার চরগরবদি গ্রামের নিজ বাড়ীতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার (২৭ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার চরগরবদি গ্রামের মৃত রফিক সিকদারের ছেলে কাইউম সিকদার নানা কারনে দায়দেনাগ্রস্ত হয়ে বেশ কিছুদিন এলাকার বাইরে অবস্থান করছিল। সস্প্রতি গ্রামের বাড়ীতে ফেরার পর পাওনাদাররা টাকার জন্য চাপ দেয়। এ নিয়ে পবিরারে কলহ বিরাজ করছিল। পাওনা পরিশোধের জন্য পৈত্রিক জমি লিখে নেয়া হলেও দেনা শোধ হয়নি। এতে চরম হতাশাগ্রস্থতায় ভুগছিল সে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সবার অগোচরে কীটনাশক পান করে। পরিবারের লোকজন মৃত্যুযন্ত্রণায় ছটফট করতে দেখে অজ্ঞান অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার মৃত্যু ঘোষনা করে। খবর পেয়ে দুমকি থানা পুলিশ লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিৎ করে জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩১:২৯ ● ২৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ