চরফ্যাশনে নিখোঁজ জেলের ৩২ঘন্টায়ও সন্ধান মিলেনি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে নিখোঁজ জেলের ৩২ঘন্টায়ও সন্ধান মিলেনি
শনিবার ● ২৫ জুলাই ২০২০


চরফ্যাশনে নিখোঁজ জেলের ৩২ঘন্টায়ও সন্ধান মিলেনি

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন মেঘনার ভাঙনের মাটির চাপায় পড়ে ঝঁকিজাল মারার নিখোঁজ জসিম উদ্দিন(৪০) লাশ উদ্ধার চেষ্টার ৩২ঘন্টাও সন্ধান মিলেনি।
শনিবার (২৫ জুলাই) দীর্ঘক্ষণ চেষ্টার পর না পেয়ে উদ্ধার কাজ সমাপ্ত করেছেন বরিশালের ডুবুরিদল। শুক্রবার(২৪জুলাই) সকাল সাড়ে ১০টায় বেতুয়া মৎস্যঘাট ও স্লুইজঘাটের মাঝামাঝি নদীতের পাড়ের মাটির চাপায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, চরফ্যাশন উপজেলা আসলামপুর আয়েশা গ্রামের মো.জসিম উদ্দিন ঝঁকিজাল দিয়ে নদীতে মাছ ধরতে যায়। সকাল সাড়ে ১০ টার দিকে নদীতে জাল মেরে টান দেয়ার পূর্ব মুহুত্বেই ভাঙনের চাপার তলে পড়ে নদীতে তলিয়ে যায় সে। সংবাদ শুনে শত শত উৎসুখ জনতা নদীর পাড়ে ভীড় জমায়। কেউ নদীতে সাতার কেটে কেই বা ভাঙনের ফাক ফোকরে খুঁজতে দেখা গেছে।
প্রত্যেক্ষদর্শী শাহাজান মাঝি জানান, আমি আর জসিম একসাথে নদীর কিনারা কিনারা থেকে জাইজাল মারতেছি। হঠাৎ চোখের পলকে কি দেখলাম জসিমের পায়ে তলার মাটি নিচের দিকে দেবে জসিম পানির মধ্যে পড়ে যায়। আমি দৌড়িয়ে নদীতে ঝাপ দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করছি। কিন্তু  নদী ¯্রােত থাকার কারনে তাকে খুঁজে পাইনি। ঘটনাস্থলে দ্রুত চরফ্যাশন ফায়ার সার্ভিস কর্মীরা উপস্থিত হলেও স্থানীরা পানিতে নেমে খোঁজা-খুঁঝির পর জসিমকে আর পাওয়া যায়নি। চরফ্যাশন ফায়ার স্টেশন অফিসার ঈমাম হোসেন কালের কন্ঠকে বলেন, নিখোঁজের সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে পানিতে নেমে উদ্ধারের চেষ্টা করি। না পেয়ে বরিশাল থেকে নদী ফায়ার স্টেশন অফিসার সারাফাতের নের্তৃত্বে  ডুবুরিদল প্রায় ৪/৫ঘন্টা নদীর কিনার যেখানে প্রায় ২০/২৫হাত পানি সেখানে খোঁজা-খুজি করে না পেয়ে উদ্ধার কাজ সমাপ্ত করেছেন। স্থানীরা তাদের চেষ্টাকে সাধুবাদ জানিয়ে বলেন, ডুবুরিদল বহু চেষ্টা করেছে। বেতুয়া ঘাট মৎস্য ব্যবসায়ী জসিম হাওলাদার বলেন, মেঘনার কিনারা দাড়িয়ে জাইজাল মারছে নিখোঁজ জসিম । কিন্তু জালের রশি তার হাতে আটকানো ছিল। তারপরও তাকে কেন পাওয়া যায়নি সেটা একমাত্র আল্লাহ পাকই ভাল জানে। জসিমের পিতা মহাসিন বেপারি ছেলে নিখোঁজের সংবাদে বেহুস। এদিকে স্ত্রী স্বামীর সন্ধান না পেয়ে বার বার মুর্ছা যায়। নিখোঁজ জসিমের ২ছেলে বলে পরিবার সূত্রে জানা গেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২২:১০ ● ৩৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ