মঠবাড়িয়ায় ২ ভুয়া চিকিৎসকে কারাদন্ড

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় ২ ভুয়া চিকিৎসকে কারাদন্ড
শুক্রবার ● ১০ জুলাই ২০২০


মঠবাড়িয়ায় ২ ভুয়া চিকিৎসকে কারাদন্ড

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় র‌্যাবের হাতে মো. আমির হোসেন (৪৫) ও মো. মোস্তফা কামাল(৪০) নামের ২ ভুয়া চিকিৎসকে আটক করা হয়েছে।  বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার  দিকে র‌্যাব-৮ তাদের আটক করেন।
জানা গেছে, আটককৃত ভুয়া চিকিৎসক আমির হোসেন উপজেলা  ধানী সাফার হাজী আ: রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিকের চিকিৎসক ও নোয়াখালী জেলার শাহাজাদপুর উপজেলার আবুল খায়ের মিয়ার পুত্র।  আর  আটককৃত মোস্তফা কামাল মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিন মাথার মাহিমা ক্লিনিকের চিকিৎসক ও মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের আমির হোসেনের পুত্র।
‌র‌্যাব-৮এর ওই অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রে-এর দায়িত্ব পালন করা পিযুষ কুমার চৌধুরী ওই অভিযানের বিষয়  সত্যতা  নিশ্চিত করে বলেন, এ সময় আটককৃত ভুয়া চিকিৎসক আমির হোসেনকে ৬ মাসের কারাদন্ড  প্রদান করা হয়। আর মাহিমা ক্লিনিকের মোস্তফা কামালকে ৩ মাসের কারাদন্ড ও ৩০ হাজার টাকা  জরিমানা করা হয়।  এ সময় শহরের বয়রাতলা এলাকার  সৌদি প্রবাসী হাসপাতালে অভিযান চালানো হলে এর চিকিৎসক মো. জিয়াকে পাওয়া যায়নি। তাই  এর পরিচালক মো. মনির হেসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া আ: রাজ্জাক ক্লিনিক নামের অপর একটি ক্লিনিকে অভিযান  চালানো হলে এর কর্তব্যরত ভুয়া  চিকিৎসককে না পাওয়ায় এর  ম্যানেজার মহিদুল হক জসিমকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ওই সব ক্লিনিককে ভুয়া চিকিৎসক দিয়ে অপারেশন  সহ চিকিৎসা না করার জন্য শতর্ক করা হয়েছে বলে তিনি জানান।


আরএইচএম/এমআর       

বাংলাদেশ সময়: ১৩:৫৯:০৪ ● ৩২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ