কুয়াকাটার মাইটভাঙ্গায় স্লুইজগেটে মাছধরা নিয়ে সংঘর্ষে আহত ৮

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটার মাইটভাঙ্গায় স্লুইজগেটে মাছধরা নিয়ে সংঘর্ষে আহত ৮
শনিবার ● ২৭ জুন ২০২০


আহত অপু গাজী ও ফরিদ।

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥
মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের (কুয়াকাটা) মাইটভাংগা স্লুইজগেটে মাছধরার জন্য জাল পাতাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। শনিবার দুপুরের বাকবিন্ডার এক পর্যায়ে সংঘর্ষ চলাকালে মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন, আলতাফ হাওলাদার (৫৫), অপু গাজী (২৬), ইমন (২২), ওহাব গাজী (৪১), শামিম খান (৩৪), ফরিদ (২৬), নেছার (১৯) ও হাসান (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মামা আলতাফ হাওলাদার ও ভাগ্নে মোশারেফ অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের স্লুইজগেট দখল করে মাছ শিকার করে আসছিল। সম্প্রতি আলতাফ হাওলাদারকে হটিয়ে অপু গাজী স্লইজগেটের নিয়ন্ত্রণ হাতে নিয়ে জাল পেতে মাছ ধরতে শুরু করে। শনিবার সকালে কে বা কারা অপু গাজীর জাল কেটে দেয়ায় আলতাফ হাওলাদার ও তার ছেলেদের দায়ী করে গালিগালাজ কওে অপু। পরবর্তীতে আলতাফ হাওলাদারের ছেলে নেছারকে পেয়ে মারধর করে অপু গাজী। এনিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে দু’গ্রুপের ৮ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য অপু গাজী ও ফরিদকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। অপরদিকে প্রতিপক্ষের নেছার ও হাসানকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আহতদের পরিবার জানিয়েছে।

এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কেএস/এনবি

বাংলাদেশ সময়: ১৮:৩৬:৪৬ ● ৩৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ