তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, আহত ৪

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, আহত ৪
বৃহস্পতিবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৯


---

তালতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় মহিলাসহ ৪জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় ২জনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার শারিকখালী ইউনিয়নের নলবুনিয়া এলাকায় বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উপজেলার নলবুনিয়া গ্রামের দরিদ্র আউয়াল ফকির (৫০) একটি ঘোড়া দিয়ে বিভিন্ন এলাকায় সাহায্য তুলে জীবিকা নির্বাহ করে আসছে। এ নিয়ে পার্শ্ববর্তী দক্ষিন কচুপাত্রা গ্রামের শাহআলম মুন্সি বিভিন্ন সময় আউয়াল ফকিরের সাথে অযথা ঝগড়া করে আসছে। ঘটনার দিন খুব সকালে শাহআলম মুন্সি দেশীয় অস্ত্র রামদা ছেনাসহ ৫/৬জন লোক নিয়ে আউয়ালের বাড়ীতে এসে তার উপর অতর্কিত হামালা চালায়। এতে ঘটনাস্থলেই আউয়াল পায়খানা ও প্রসাব করে ফেলে অজ্ঞান হয়ে পরে। আউয়ালের ডাকচিৎকারে তার স্ত্রী বিউটি বেগম আসলে তাকেও কুপিয়ে যখম করা হয়। বাড়ীতে ঘুমে থাকা আউয়ালের কন্যা শিল্পি আক্তার (২২) ও শ্যালক মিলন (৩৫) তাৎক্ষনিক এসে বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়েছে। পার্শ্ববতী লোকজন এসে গুরুতর অবস্থায় আউয়াল ও তার স্ত্রী বিউটি বেগমকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় অসুস্থ্য থাকায় ফোন ধরেনি। তবে ডিউটি অফিসার এএসআই আবুল কালাম আজাদ জানান, এ ধরনের কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫:০১:১৩ ● ৭৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ