ওসমানীনগরে এক রাতে দুই দোকানে চুরি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ওসমানীনগরে এক রাতে দুই দোকানে চুরি
বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২


ওসমানীনগরে এক রাতে দুই দোকানে চুরি

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

সিলেটের ওসমানীনগরে একই রাতে দুটি দোকানে চুরির সংগঠিত হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার বৃহত বাণিজ্যকেন্দ্র গোয়ালাবাজারে কাপড়ের গলির সুমি ফ্যাশন ও চাল গলির জয় গুরু খাদ্য ভান্ডারে এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। এ সময় চুরেরা দুটি দোকান থেকে মূলবাদ সামগ্রী নগদ টাকা সহ প্রায় ৮লক্ষ ৬২হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
সুমি ফ্যাশনের স্বত্তাধিকারি শহীদ মিয়া জানান,বৃহস্পতিবার সকালে দোকান খুলতে এসে দেখেন দোকানের দরজার তালা ভাঙ্গা ভেতরে মালামাল তছনছ করা। তিনি আরে জানান, বুধবার গভীর রাতের যে কোনো সময় তার ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে চুরের প্রায় ৮ লক্ষ টাকা মূল্যের দামি দামি মহিলাদের থ্রিপিছ ও ক্যাশে থাকা নগদ ৫০ হাজার সহ মোট সড়ে আট লক্ষ টাকা মালামাল লুট করে নিয়ে যায়। একই রাতে বাজারের চাল গলির জয় কুমার দেবের মালিকানাধিন জয় গুরু খাদ্য ভান্ডারের তালা ভেঙ্গে দোকানের ক্যাশে থাকা নগদ প্রায় ১২ হাজার টাকা লুট করে নিয়ে যায় চুরেরা।
গোয়ালাবাজার বিট পুলিশের দায়িত্ব প্রাপ্ত ওসমানীনগর থানার এসআই স্বাধীন তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ চুরি হওয়া দুটি দেকান পরিদর্শন করেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৫:৫৯ ● ৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ