ইউপি নির্বাচন ওসমানীনগরে ৯প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ইউপি নির্বাচন ওসমানীনগরে ৯প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার
বৃহস্পতিবার ● ১৩ জানুয়ারী ২০২২


ওসমানীনগরে ৯প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত ৯জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। বুধবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৩ টি ইউনিয়ন থেকে ৪জন চেয়ারম্যান প্রার্থী ও দুটি ইউনিয়নের ৫ জন সাধারণ সদস্য প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে নিজ নিজ প্রর্থীতা প্রত্যাহার করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৮ ইউনিয়নের ৩৮ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন।
তারা হলেন, বুরুঙ্গা বাজার ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বর্তমান চেয়ারম্যান এম.জি.রাসুল খালেক আহমদ, গোয়ালাবাজার ইউনিয়ন থেকে আব্দুল শহিদ শেখ ও দয়ামীর ইউনিয়ন থেকে আবু আলা জুবায়ের। বর্তমানে উপজেলার ৮ ইউনিয়নে মোট ৩৪ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করবেন। উপজেলার ৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ড থেকে ২৭৮ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। তার মধ্যে ৫ জন তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।
তারা হলেন, উমরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোজাহিদ মিয়া, গোয়ালাবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাসেল আহমদ, ৩ নং ওয়ার্ডের বাবুল মিয়া, ৯ নং ওয়ার্ডের আজিজ আল মাহমুদ, আব্দুল জলিল মাহমুদ। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডে উপজেলার ৮৮জন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও কেউ প্রত্যাহার করেননি।
উপজেলা নির্বাচন অফিসার আবু লয়েশ দুলাল ৪জন চেয়ারম্যান ও ৫ জন সাধারণ সদস্যের প্রার্থীতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।
ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিলো ১৩ জানুয়ারি প্রতীক বরাদ্দ আগামীকাল ১৪ জানুয়ারি এবং ভোট গ্রহন হবে ৩১ জানুয়ারি।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৭:২১ ● ২৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ