বাবুগঞ্জে মুক্তিযোদ্ধা সামসুল হকের আ’লীগে যোগদান

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে মুক্তিযোদ্ধা সামসুল হকের আ’লীগে যোগদান
বুধবার ● ১৭ নভেম্বর ২০২১


বাবুগঞ্জে মুক্তিযোদ্ধা সামসুল হকের আ’লীগে যোগদান

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামী লীগ নেতা মৃত নাজেম আলী জমাদ্দার এর বড় ছেলে বীর মুক্তিযোদ্ধ সামছুল হক জমাদ্দার আওয়ামী লীগে যোগদান করেছেন।

বুধবার (১৭ নভেম্বর) বিকালে প্রতাবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে তার অনুসারিদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর অনুমতি নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন তিনি ।

মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন হাওলাদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজ আহমেদ স্বপন সরদার এর এর হাতে ফুল দিয়ে যোগদান করেন তিনি।
যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান রাজা, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার ,  উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আফসার আল্লী জম্মাদার, মাধবপাশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  কাজী ইমরান হোসেন সাবু, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ কালাম হোসেন জমাদ্দার ,সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নান্টু তালুকদার, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, নুরুল ইসলাম, বাবুল জম্মাদার প্রমুখ।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৬:৫২ ● ৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ