বামনায় যুবলীগনেতা সুভাষ চন্দ্রকে ফুলেল শুভেচ্ছা

প্রথম পাতা » বরগুনা » বামনায় যুবলীগনেতা সুভাষ চন্দ্রকে ফুলেল শুভেচ্ছা
বৃহস্পতিবার ● ৯ সেপ্টেম্বর ২০২১


বামনায় যুবলীগনেতা সুভাষ চন্দ্রকে ফুলেল শুভেচ্ছা

বামনা ( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনা জেলার বামনা উপজেলার অযোধ্যা গ্রামের কৃতিসন্তান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার বুধবার দুপুরে ঢাকা থেকে আমুয়া এসে পৌঁছালে তাকে দলীয় নেতা-কর্মী এবং সর্বস্তরের সাধারণ মানুষ কয়েক  শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা সহকারে তার নিজ এলাকা বামনা উপজেলা সদর হয়ে অযোধ্যা গ্রামে তার নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় তার বাড়ির সামনে অপেক্ষমাণ সর্বস্তরের মানুষ তাকে দুই হাত নেড়ে শুভেচ্ছা জানান এবং ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় দলীয় নেতা-কর্মী ও জনসাধারণকে উদ্দেশ্য করে সুভাষ চন্দ্র হাওলাদার বলেন আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ, বিগত দিনেও আমি আপনাদের সুখে দুঃখে পাশে ছিলাম, আপনারা দোয়া করবেন যেন আমৃত্যু আমি আপনাদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতে পারি।

উল্লেখ্য, আগামী ১১ সেপ্টেম্বর বরগুনা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার। সেই উপলক্ষে বুধবার সকালে ঢাকা থেকে বিমানে বরিশাল বিমানবন্দর পৌঁছান তিনি। সেখান থেকে গাড়িতে আমুয়া এসে পৌঁছালে এলাকার সর্বস্তরের মানুষ ও দলীয় নেতাকর্মীরা মোটর শোভাযাত্রা করে তাকে বামনা উপজেলার অযোধ্যা গ্রামের নিজ বাড়িতে নিয়ে আসেন।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩০:১৪ ● ৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ